বাংলা সিরিয়াল

‘কালো হওয়া চলবে না, ঘরজামাই থাকতে হবে’! যতই পছন্দের হোক এই একটা বিষয় জীবনসঙ্গীর মধ্যে কখনোই বরদাস্ত করবেন না, কড়ি খেলা খ্যাত জনপ্রিয় অভিনেত্রী শ্রীপর্ণা রায়!

প্রত্যেকটা মানুষেরই নিজের কিছু পছন্দ এবং অপছন্দ থাকে। আর সেই পছন্দ-অপছন্দের ওপরই নির্ভর করে যে সেই মানুষটির জীবনসঙ্গী কেমন হবে। জীবনসঙ্গীর বিষয়ে প্রত্যেকেই কম বেশি কিছু না কিছু ভাবনা চিন্তা করেন। সারা জীবন পাশে থাকার মানুষটি কেমন হবে, বা কী ধরনের মানুষকে জীবন সঙ্গী হিসেবে পাওয়ার ইচ্ছা আছে তা নিয়ে প্রতিটি মানুষের মধ্যেই কম বেশি একটা ধারণা থাকে। এখন জনপ্রিয় অভিনেত্রী শ্রীপর্ণা রায়ের জীবনসঙ্গী কেমন হবে সেই বিষয়টি শুনে নিন।

‘আজ আড়ি কাল ভাব’,‘কড়িখেলা’র মতো একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী শ্রীপর্ণা রায়। কড়ি খেলায় পারমিতার চরিত্রে অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছিলেন তিনি। কিছুদিন আগে অভিনেত্রী দিদি নাম্বার ওয়ানে এসেছিলেন সেখানে তিনি জানান ঠিক কী ধরনের মানুষকে তিনি পছন্দ করবেন তার জীবনের সঙ্গী হিসেবে!

অভিনেত্রী দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে এসে জানিয়েছেন যে,শৈশবেই তিনি তার মাকে হারিয়েছেন। এরপর তার বাবা তাকে কোলে পিঠে করে মানুষ করেন। তাই অভিনেত্রী নিজেও চান না তার বাবাকে তার কাছ ছাড়া করতে। তাই অভিনেত্রী জানান তিনি যাকে বিয়ে করবেন তাকে অবশ্যই অভিনেত্রীর বাড়িতে এসে থাকতে হবে।

এরপর অভিনেত্রী এক এক করে বলতে থাকেন ঠিক কী রকমের মনের মানুষ তার পছন্দ? অভিনেত্রী বলেন,“
লম্বা হতে হবে, সুদর্শন হতে হবে, কালো হওয়া চলবে না”-এখানেই কিন্তু শেষ নয় শ্রীপর্ণার পছন্দের লিস্ট!

অভিনেত্রী জানান তার জীবন সঙ্গী হবে তাকে অত্যন্ত matured হতে হবে, যাতে তার পরামর্শেই তার জীবনের সমস্ত মুশকিল আসান হয়। তবে সঙ্গীকে নাক ডাকলে মোটেই চলবে না। সঙ্গীর নাক ডাকা তিনি মোটেই বরদাস্ত করবেন না। – শ্রীপর্ণার পছন্দের এই লিস্ট শুনে হাসতে শুরু করেন রচনা ব্যানার্জী।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

Back to top button