ভাইরাল

‘হু ইস অরিজিৎ সিং, ম্যান?’! গায়ক অরিজিত সিংয়ের ফটোর নীচে কমেন্ট করে ফের বিতর্কে জড়ালেন গায়ক রূপঙ্কর! উঠে এলো ‘কেকে’ প্রসঙ্গ

সম্প্রতি কলকাতায় অনুষ্ঠান করতে উপস্থিত হয়েছিলেন জনপ্রিয় গায়ক অরিজিৎ সিং। তার সেই অনুষ্ঠানে সাধারণ অনুগামীদের পাশাপাশি উপস্থিত হতে দেখা গিয়েছিল কলকাতার একাধিক জনপ্রিয় ব্যক্তিত্বকে। সফল অনুষ্ঠানের পরেই গায়ক নিজের সোশ্যাল মিডিয়ার বেশ কিছু ছবি বদলে ফেলেন। পাশাপাশি তার ফেসবুক পেজে উঠে আসে একটি ছবি যেখানে মাথা নিচু করে অনুষ্ঠানের মঞ্চকে প্রণাম করতে দেখা যায় তাকে।

বলাই বাহুল্য অনুগামীদের মধ্যে মুহূর্তে ভাইরাল হয় সেই ছবি। তবে সাধারণ মানুষের পাশাপাশি সেই ছবিতে কমেন্ট করতে দেখা গিয়েছে জনপ্রিয় বাঙালি গায়ক রূপঙ্কর বাগচীকে। গায়কের উদ্দেশ্যে ভালোবাসা জানিয়েছিলেন তিনি তার কমেন্টের মাধ্যমে। তিনি শুধু ‘লভ’ প্রতিক্রিয়া দিয়েই ক্ষান্ত হননি, অরিজিতের উদ্দেশে মন্তব্য করেছেন, “ভালবাসা নিও”। তার পরই কেলেঙ্কারি! অরিজিতের অনুরাগীরা ঝাঁপিয়ে পড়লেন রূপঙ্করের উপর। মন্তব্যটুকুই যেন রূপঙ্কর, সেখানেই ঢিল ছোড়া শুরু। পাল্টা মন্তব্য এল, “হু ইজ় অরিজিৎ সিংহ ম্যান?” তার পরই প্রবল হাসাহাসি।

এবং তার সামান্য কমেন্ট থেকেই উঠে আসে প্রয়াত গায়ক কেকের প্রসঙ্গ। অনেকেই প্রয়াত গায়কের উদ্দেশ্যে গায়ক রূপঙ্কর বাগচীর করা কমেন্টটিকে আবারও তুলে ধরে আক্রমণ করে বসেন গায়ক রূপঙ্কর বাগচীকে।

পাশাপাশি তিনি অরিজিৎ সিংকে নিয়েও ঈর্ষান্বিত বোধ করেন কিনা সে প্রশ্ন তার দিকে ছুঁড়ে দিতে দেখা যায় অনেককেই। তবে গোটা বিষয়টি নিয়ে এখনো পাল্টা মুখ খুলতে দেখা যায়নি গায়ক রূপঙ্কর বাগচীকে। তবে তার হয়ে তার অনুগামীরা মুখ খুললেও সোশ্যাল মিডিয়ার সমালোচনার সামনে দাঁড়াতে পারেননি তারাও।

Back to top button

Ad Blocker Detected!

Refresh