বাংলা সিরিয়াল

টিআরপি বাড়াতে এখন একমাত্র ভরসা নায়িকার ‘ডবল রোল’! ‘আলতা ফড়িং’ এ ফড়িংয়ের যমজ বোনের আবির্ভাব দেখে হাসির রোল নেটদুনিয়ায়

একসময় স্টার জলসার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ছিল আলতা ফড়িং। এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছিল অভিনেত্রী খেয়ালী মন্ডল এবং অভিনেতা অর্ণব মুখার্জিকে। তবে পরবর্তীকালে ঘুরে যায় গল্পের মোড় এবং এই মুহূর্তে এই ধারাবাহিকের প্রাক্তন নায়ককে নেতিবাচক চরিত্রে দেখতে পাচ্ছেন দর্শকরা। প্রসঙ্গত ধারাবাহিকের এই গল্প ভালোভাবে গ্রহণ করেননি নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ।

ফলস্বরূপ তুমুল সমালোচনার সম্মুখীন হতে হয়েছে স্টার জলসার এই জনপ্রিয় ধারাবাহিকটিকে। পাশাপাশি ব্যাপকভাবে কমে গিয়েছে এই ধারাবাহিকের জনপ্রিয়তা। এবার ধারাবাহিকের জনপ্রিয়তা বাড়াতে গল্পের নতুন টুইস্ট আনলেন এই ধারাবাহিকের নির্মাতারা। জানা গিয়েছে এবার ধারাবাহিকে প্রবেশ করতে চলেছে ধারাবাহিকের নায়িকা ফড়িংয়ের যমজ বোনের চরিত্র।

তবে এই তথ্য সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হতেই আরো একবার সমালোচনার সম্মুখীন হতে হয়েছে আলতা ফড়িং ধারাবাহিকটিকে। কারণ নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ মনে করছেন মিঠাই ধারাবাহিকের গল্প থেকে টুকে আনা হয়েছে আলতা ফড়িং এর এই নতুন টুইস্ট। পাশাপাশি জনপ্রিয়তা বাড়ানোর জন্য নায়িকাকে ডবল রোলে অভিনয় করানো ছাড়া আর কোন উপায় খুঁজে পাচ্ছেন না নির্মাতারা, এমন কটাক্ষও করতে শোনা গিয়েছে দর্শকদের অনেককেই। সব মিলিয়ে আবারো কঠোর সমালোচনার সম্মুখীন হতে হয়েছে ধারাবাহিকটিকে।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

Back to top button

Ad Blocker Detected!

Refresh