বাংলা সিরিয়াল

‘দিদি দুটো গামলা আর একটা বালতি লাগবে, আসবো নাকি দোকানে?’! বাসনের দোকানে অন্যরকম ফটোশুট করে তুমুল ট্রোলড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী বললেই উঠে আসে তার নাম। নিজের অভিনয় প্রতিভার মাধ্যমে ইতিমধ্যেই টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের একজন হয়ে উঠতে সক্ষম হয়েছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে তার ওয়েব সিরিজ ইন্দুবালা ভাতের হোটেল। যা নিয়ে ইতিমধ্যেই দারুণ উৎসাহ রয়েছে অনুগামীদের মধ্যে।

তবে এবার একটি অন্যরকম ফটোশুট সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুগামীদের সঙ্গে ভাগ করে নিয়ে তুমুল সমালোচনার সম্মুখীন হতে হলে টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। প্রসঙ্গত সম্প্রতি সোশ্যাল মিডিয়া অনুগামীদের সঙ্গে বেশ কিছু নতুন ফটো ভাগ করে নিতে দেখা গিয়েছিল অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে। তবে দামী কোন জায়গা নয় বরং একটি বাসনের দোকানে ফটোশুট করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

বলাই বাহুল্য ছবিগুলি মুহূর্তে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায় এবং তারপরেই অনুগামীদের প্রশ্নে ভরে ওঠে ছবির কমেন্ট বক্স। নেট দুনিয়ার বাসিন্দাদের অনেকেই প্রশ্ন রেখেছেন হঠাৎ বাসনের দোকানে অভিনেত্রী কেন ফটোশুট করতে গেলেন সে ব্যাপারে।

পাশাপাশি দক্ষিণের ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় অভিনেত্রীর ফটোশুট থেকে এই আইডিয়া চুরি করেছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী এমন অভিযোগ করতে দেখা গিয়েছে অনেককেই। তবে এখনো গোটা বিষয়টি নিয়ে মুখ খোলেননি অভিনেত্রী নিজে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh