বাংলা সিরিয়াল

‘ভুল বোঝাবুঝির জন্য অনুরাগের ছোঁয়ার নোবেল প্রাপ্য!’ সোনাকে কিডন্যাপের দায়ে ভুল বুঝে দীপাকে ই পুলিশে অ্যারেস্ট করালো সূর্য!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, দীর্ঘ সময় ধরে সূর্য আর দীপার মধ্যে যে ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়েছে তা রীতিমত পাহাড়ের মত জমতে জমতে বৃদ্ধি পাচ্ছে কিন্তু তা কমার আর কোন নাম নেই। মিশকা সূর্য আর দীপার মধ্যে যে ভুল বোঝাবুঝি সৃষ্টি করেছিল সেই ভুল বোঝাবুঝি দীর্ঘ সময় কেটে গেলেও এখনো তাদের মধ্যে রয়ে গেছে।

দীর্ঘ এই কয়েক বছরে বড় হয়ে গেছে সূর্য দীপার দুই যমজ মেয়ে সোনা, রূপা। সূর্যর কাছে বড় হয়ে উঠেছে সোনা আর রূপা বড় হয়ে উঠেছে দীপার কাছে। কিন্তু তারা কেউই এখন অবধি নিজেদের পরিচয় জেনে উঠতে পারেনি। দীপা ভাবে সোনা সূর্য আর মিশকার মেয়ে ‌, সোনা যে তার নিজেরই মেয়ে সেটা সে জানে না। অন্যদিকে রূপাও জানে না ডাক্তারবাবু তার বাবা আর সূর্য জানে না যে,দীপার মেয়েই রূপা।

সম্প্রতি অনুরাগের ছোঁয়াতে দেখানো হচ্ছে যে দীপা রূপাকে নিয়ে আর সূর্য সোনাকে নিয়ে দার্জিলিঙে গেছে সেখানে যাওয়ার পর মিশকা ষড়যন্ত্র করে সোনাকে কিডন্যাপ করেছে যাতে সমস্ত দোষ দীপার ওপার করে। অন্যদিকে রূপা দেখে নিয়েছে যে সোনাকে কিছু লোক গাড়িতে করে তুলে নিয়ে গেলো। সূর্য অপরদিকে সোনাকে কিডন্যাপ করার দায়ে দীপা কেই ভুল বুঝছে।

কারণ দীপার মত পোশাক পরেই একজন সোনাকে নিয়ে গেছে। তাই সূর্য প্রথমে দীপাকে জিজ্ঞেস করে প্লিজ বলো আমার মেয়ে সোনা কোথায়? দীপা তো কিছুই জানেনা তাই সে অবাক হয়ে যায় তখন সূর্য পুলিশ ডেকে অ্যারেস্ট করায়- এই এপিসোড দেখে দর্শকরা রেগে গিয়েছেন। তাদের কথায়, দিনকে দিন যেভাবে এই ধারাবাহিকে সূর্য আর দীপার মধ্যে ভুল বোঝাবুঝি বাড়ছে তাতে ভুল বোঝাবুঝির জন্য এই ধারাবাহিকটিকে নোবেল দেওয়া উচিত।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button

Ad Blocker Detected!

Refresh