বাংলা সিরিয়াল

সব কিছুর একটা লিমিট থাকে! সৃজনের সব সময় পর্নাকে ভুল বোঝা!-নিম ফুলের মধু দেখে বিরক্ত দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো নিম ফুলের মধু। এই ধারাবাহিকে দেখা যায় যে, পর্ণা দত্ত বাড়িতে বউ হয়ে আসার পর সকলের সমস্যার সমাধান করে মন জয় করতে পারলেও শাশুড়ির মন জয় করতে সে পারে নি। এরপর তার শাশুড়ি ছেলে এবং বউ এর মধ্যে দূরত্ব ক্রিয়েট করার জন্য নিজের বাড়ির আরেক বউ মৌমিতাকে ভন্ড সাধিকা মা সাজিয়ে পর্নাকে বলে যে, সে যদি সৃজনের থেকে এক বছর দূরত্বে থাকে তাহলে সৃজনের মঙ্গল হবে নচেৎ পর্নার বৈধব্য যোগ থাকার কারণে সৃজনের মৃত্যু হবে। এই বিষয়টা পর্না কিছুতেই মেনে নিতে পারে না। কারণ সে এই সব কু সংস্কারের বিরোধী।

সম্প্রতি নিম ফুলের মধুতে দেখা যাচ্ছে যে সৃজন পর্ণাকে অফিস থেকে নিয়ে আসতে যায়,তখন দেখে যে পর্না স্যান্ডি নামে একটি বন্ধু সাথে বসে চা খাচ্ছে। এই বন্ধুটা পর্ণা গরম চা খেতে পারবে না বলে সেটা ফুঁ দিয়ে ঠান্ডা করে দিচ্ছে। যা দেখে সৃজন অত্যন্ত রেগে যায়। এরপর পর্না অফিস থেকে বাড়িতে এলে সৃজন যখন প্রচন্ড রেগে যায় তখন পর্না বলে যে, তুমি যে আমার অফিসে যাবে সেটা তো একবার জানাবে?

তখন সৃজন স্যান্ডির সাথে পর্নার ঘটনার উল্লেখ করে বলে যে,বেশ করেছি গিয়েছি। না গেলে তো ওই চায়ে ফুঁ দেওয়ার ঘটনাটা আর দেখতেই পেতাম না আর পর্ণা দত্তকে যে বাড়িতে পৌঁছে দেওয়ার লোকের অভাব নেই তাও জানতে পারতাম না।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

এই ভুল বোঝাবুঝির সিন দেখে বিরক্ত দর্শক সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, সবকিছুর একটা লিমিট থাকে। সৃজনের সবসময় পর্নাকে ভুল বোঝার ব্যাপারটা ভালো লাগে না!

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

Back to top button

Ad Blocker Detected!

Refresh