টলিউড

‘মাথামুণ্ডুহীন একটা কাজ’ – বাসনের দোকানে ফটোশুট করে চরম ট্রোলের শিকার শুভশ্রী

শুভশ্রী গাঙ্গুলী, বর্তমানে টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন। যদিও তিনি যে নিজেই একজন জনপ্রিয় অভিনেত্রী সেটাই তাঁর একমাত্র পরিচয় নয়। তিনি জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তীর স্ত্রী। তবে অন্য সকল অভিনেতা অভিনেত্রীদের মতো তাঁকেও বিভিন্ন সময় সোশ্যাল মিডিয়াতে ট্রোল হতে হয়। একথা বলাই যায় যে সোশ্যাল মিডিয়াতে ট্রোলিং এখন জলভাত হয়ে গিয়েছে।

কিছুদিন আগেই সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তীর একটি পোস্ট ঘিরেও চরম ট্রোলিং হয়েছিল। এক বিমান সংস্থার নামে সেই পোস্টে ভৎসনা করেছিলেন অভিনেত্রী। কারণ বিমানের খাবারের প্লেটে তিনি চুল পেয়েছিলেন। তাই অনেকেই মজা করে বলেন, ‘দিদিকে বলোতে ফোন করুন’। আবার অনেকের দাবি মিমি ‘নিজেই চুল ফেলেছেন খাবারে লোকের চোখ টানতে’।

এবারে সোশ্যাল মিডিয়া জুড়ে ট্রোলিং শুরু হল শুভশ্রীকে নিয়ে। কারণ তাঁর একটি সোশ্যাল মিডিয়া পোস্ট। শাড়িতে সুন্দর করে সেজেগুজে অভিনেত্রী পোজ তো দিয়েছেন কিন্তু ব্যাকগ্রাউন্ডে ছিল একটি বাসনের দোকান। এই ছবি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লেখেন, ‘I Vibe different !’ এই একই জায়গা থেকে আবার রিল শেয়ার করতেও দেখতে পাওয়া যায় তাঁকে। কিন্তু এই পোস্ট আসতে না আসতেই অভিনেত্রীকে ঘিরে শুরু হয়েছে ট্রোলিং।

সম্পূর্ণ পোস্টটিকে যাচাই করে একজন স্পষ্ট ভাবে লেখেন, ‘সত্যি বলতে এডিটিং জঘন্য। কেন তুমি বাসনের দোকানে চলে গেলে ফোটো তুলতে সেটাও স্পষ্ট নয়। সব মিলিয়ে তোমার এই পোস্ট মনে দাগ কাটতে পারল না। মাথামুণ্ডুহীন একটা কাজ’। আরেকজন আবার খানিক ইঙ্গিতপূর্ণ ভাবে কমেন্ট করেন, ‘দিদি দুটো গামলা আর একটা বালতি লাগবে। আসব নাকি দোকানে?’ আবার কারোর কারোর মত শুভশ্রী দক্ষিণী সুপারস্টার কাজল আগারওয়ালের আইডিয়া কপি করেছেন।

প্রসঙ্গত এবারে বড় পর্দা থেকে অভিনেত্রী পা রেখেছেন ওটিটি প্লাটফর্মে। লেখক কল্লোল লাহিড়ী লিখিত ‘ইন্দুবালা ভাতের হোটেল’ এর গল্প অবলম্বনে তৈরি সিরিজ ‘ইন্দুবালা ভাতের হোটেল’ – এ মুখ্য ভূমিকায় দেখতে পাওয়া যাবে অভিনেত্রীকে। সিরিজটি তৈরি করেছেন পরিচালক দেবালয়। কিছুদিন আগেই সামনে এসেছে ইন্দুবালা ভাতের হোটেলে ট্রেলার। আর সেই ট্রেলারেই অভিনেত্রী মন জয় করে নিয়েছেন বহু দর্শকের।

 

View this post on Instagram

 

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real)

বঙ্গভঙ্গের আগে থেকে পূর্ব বঙ্গের একটি মেয়ের পশ্চিমবঙ্গে আসা তার সমগ্র জীবনের আবর্তন সবটাই তুলে ধরা হবে এই গল্পে। ২৫ থেকে ৭৫ বছর বয়সে ইন্দুবালার জীবনের আবর্তনের সাথে পরিচিত হবেন দর্শকেরাও। প্রথমে দুটি সন্তানের মা তারপরে বৈধব্য। ছোট একটা ভাতের হোটেল দিয়ে সংসার প্রতিপালন। কিন্তু এই ভেঙ্গে পড়া ইন্দুবালার হাতের রান্নায় যেন মা ঠাকুমার স্বাদ খুঁজে পান সকলে। শুধু তাই নয় রয়েছে নকশাল আন্দোলনের স্পষ্ট ছাপ। সব মিলিয়ে বেশ আকর্ষক বিষয়।

শুধু তাই নয় অভিনেত্রীকে এখন দেখা যাচ্ছে ছোট পর্দাতেও। জনপ্রিয় রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’ এর বিচারকের আসনে রয়েছেন শুভশ্রী। যদিও এটা প্রথম নয় এর আগের বারেও আমরা শুভশ্রীকে বিচারক হিসেবে দেখতে পেয়েছি। তাঁর সাথেই বিচারকের ক্ষমতা ভাগ করে নিয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী এবং মৌনি রায়। যদিও আসল চমক হল মহাগুরুর আসনে পুনরায় মিঠুন চক্রবর্তীকে দেখতে পাওয়া।

Back to top button

Ad Blocker Detected!

Refresh