টলিউড

‘বাঁকুড়ার তৃণমূল নেত্রী না হলিউডের অভিনেত্রী? সামনেই পঞ্চায়েত ভোট, প্রচারের সমস্ত কাজ ছেড়ে দিয়ে ফুর্তি করছেন’! সায়ন্তিকা ব্যানার্জি কে কটাক্ষ সাধারন দর্শকের

বাংলার রাজনীতি এখন হয়ে দাঁড়িয়েছে রঙ্গমঞ্চ। সারি সারি অভিনেতা অভিনেত্রীরা দলবেঁধে নেমে পড়ছেন বাংলার রাজনীতিদের। এক কথায় বাংলার রাজনীতি আর টলিউড যেন মিলেমিশে এক হয়ে গেছে। বাংলায় যে কোন ধরনের রাজনৈতিক অনুষ্ঠানে দেখতে পাওয়া যায় তারকাদের হাট। এসব দেখতে দেখতে বহু সাধারণ মানুষ কটা কুকুরে বলতেন ‘এরা যদি রাজনীতিতে নামে তাহলে অভিনয় করবে কে?’

যদিও এই কথা সত্যিই হেসে উড়িয়ে দেওয়া যায় না। কারণ সত্যিই দেখতে পাওয়া যায় বহু অভিনেতা-অভিনেত্রী ঝাঁকে ঝাঁকে নামছেন রাজনীতিতে। শুধু তাই নয় যোগ্য রাজনৈতিক প্রার্থীদের আগে টিকিট পেয়ে যান এই তারকারা। দলের মুখ হয়ে দাঁড়িয়েছেন তাঁরা। রাজনীতিতে যোগ দিলেও তাঁদের কাজ নিয়ে কটাক্ষ চলছে সারাক্ষণই।

রাজনীতিতে জোর কদমে নেমে পড়া অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন টলিউডের প্রথম সারির অভিনেত্রী মিমি, নুসরাত, সায়ন্তিকা এবং আরো অনেকেই। শুটিংয়ের কাজ আর সামনেই ভোটের কাজ সবটাই সামাল দেওয়ার চেষ্টা করেন তাঁরা। এবার নিশ্চয়ই ভাবছেন শুটিংয়ের রাজনীতি এক হাতে সামলানোর জন্য কত কষ্টই না করছেন তারকারা। মিটিং মিছিলের সাথে সাধারণ মানুষের সাথে দেখাও করতে গিয়েছেন তাঁরা।

যদিও ভোটের আগে এই সমস্ত কাজকর্ম ছেড়ে নিজের মতো ফুর্তি করে বেড়াচ্ছেন বেশ কিছু অভিনেত্রী। এর আগে মিমিকে নিয়েও এই ধরনের কটাক্ষ ওঠে। এখন আবার কথা উঠছে সায়ন্তিকাকে নিয়ে। একেবারে ভ্যাকেশন মুডে সমুদ্র তটে জলের তরঙ্গে মেতে উঠেছেন অভিনেত্রী। এই দিন অভিনেত্রীর পরনে ছিল সাদা টি-শার্ট আর জিন্সের হট প্যান্ট। চোখে সানগ্লাস আর কোমোরে গুচি ব্র্যান্ডের ব্যাগ। ফুল ভেকেশনে আনন্দ করে দিন কাটাচ্ছেন সায়ন্তিকা।

এইসব নিয়েই বরাবরের মতো সোশ্যাল মিডিয়াতে শুরু হল আবারো ট্রোলিং। এর আগেও নুসরাত ও অন্যান্য অনেক অভিনেত্রীদের নিয়েই এই ধরনের ট্রোলিং দেখতে পাওয়া গিয়েছে। এবার শুরু হল সায়ন্তিকাকে নিয়ে। যদিও এসব ট্রোলিং গা মাখেন না অভিনেত্রী। প্রসঙ্গত এর আগেও বসিরহাটের বিধায়ক নুসরাত জাহানকে নিয়ে ট্রোলিং হয়েছিল। কারণ করোনা পরিস্থিতিতে যখন পরিযায়ী মানুষের সাহায্যের প্রয়োজন ছিল তখন অভিনেত্রী টিকটকে নাচ করছিলেন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh