বাংলা সিরিয়াল

আদর্শ মেয়ে দিতিপ্রিয়া! বাবা-মাকে বড়সড় সারপ্রাইজ দিলেন দিতিপ্রিয়া! গানে, আড্ডায়, মজায় আনন্দে মেতে উঠলেন পুরো পরিবার

দিতিপ্রিয়া রায়, বর্তমানে টলিউডের অন্যতম পরিচিত মুখ। বলা যায় একেবারে শিশুকাল থেকেই অভিনয় জগতে নেমে পড়েছেন দিতিপ্রিয়া। ‘অপরাজিত’ ধারাবাহিকে যীশু সেনগুপ্তের মেয়ের চরিত্রে দেখতে পাওয়া গিয়েছিল তাঁকে। মাঝে আরো বেশ কিছু অন্যান্য চরিত্র। তারপরেই সোজা হয়ে ওঠা রানী রাসমণি। সেদিনের সেই ছোট্ট মেয়েটা ধীরে ধীরে অল্প বয়সেই পরিণত রানি রাসমনির চরিত্রে অভিনয় করেছেন। পেয়েছেন বিপুল জনপ্রিয়তা। তবে ট্রোলিং হবে না এমনটা তো হতে পারে না। তবে সেই সমস্ত সমালোচনাকে ছাপিয়ে গিয়েছে তাঁর অভিনয়। বর্তমানে নিজেকে দর্শকের সামনে নতুন রূপে তুলে ধরছেন দিতিপ্রিয়া। পা রেখেছেন ছোট পর্দা থেকে ওটিটি প্লাটফর্ম এমন কি বড় পর্দাতে।

তবে যেকোনো সন্তানের সাফল্যের পেছনে তাঁর বাবা-মায়ের অবদান অনস্বীকার্য। দিতিপ্রিয়াও তাঁর ব্যতিক্রম নয়। অভিনয় করার জন্য যে মানসিক শক্তি আর সাপোর্টের প্রয়োজন সেটা যথেষ্ট দিয়েছিলেন দিতিপ্রিয়ার মা বাবা। সেই কারণেই আজকে তিনি এখানে। আর সেই বিশেষ দুই মানুষ বাবা অলোক শঙ্কর রায় ও মা সুদীপ্তা রায়ের বিবাহ বার্ষিকী আজ। এই দিনটিকে আরো রাঙিয়ে তুললেন মেয়ে।

বাড়িতেই ঘরোয়াভাবে বন্ধুবান্ধব আর কাছের কয়েকজন আত্মীয়দের নিয়ে উদযাপিত হলো এই বিশেষ দিন। কেক কেটে হাসি আর শুভেচ্ছার ফোয়ারায় পালন করা হলো এই বিশেষ দিন। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেইলেই এই বিশেষ দিনের বিশেষ কিছু মুহূর্ত তুলে ধরেছেন অভিনেত্রী। এর মধ্যে একটি ছবিতে মা বাবা আর মেয়েকে কেকের সামনে বসে পোজ দিতে দেখা গেল। সেই অ্যানিভার্সারি কেকের ওপর লেখা, ‘২৪ তম’। এর সাথে পিছনের সাদা দেওয়ালে লেখা, ‘শুভ ২৪ তম বিবাহবার্ষিকী’।

এই ছবি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘২৪ শে ২৪। এই সবটাই গত রাতের। আরো একবার মা বাবা তোমাদের শুভ বিবাহবার্ষিকী। সবাইকে ধন্যবাদ এই দিনটিকে আরো স্পেশাল করে তোলার জন্য’। এই পোস্টের কমেন্ট বক্সে অভিনেত্রীর অনেক অনুরাগী মেয়ে হিসেবে তার বাবা-মায়ের প্রতি ভালবাসার জন্য তাঁকে ভালোবাসা জানিয়েছেন। আবার অনেকেই তাঁর বাবা মাকে বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা বার্তা জানিয়েছেন। প্রসঙ্গত বাবা মায়ের সঙ্গে অভিনেত্রীর সম্পর্ক বেশ মধুর। কিছুদিন আগে দিদি নাম্বার ওয়ানে অভিনেত্রী উপস্থিত ছিলেন তাঁর মায়ের সাথে। সেখানেই মা-মেয়ের মিষ্টি সম্পর্ক ধরা পড়েছিল দর্শকের চোখে। সে অনুষ্ঠানে মেয়ের প্রশংসা করে মা জানিয়েছিলেন তাঁর মেয়ে নাকি বেশ হিসাবী এবং সঞ্চয়ী। মাপ যোগ করে প্রয়োজন মতোই অর্থ ব্যয় করেন।

 

View this post on Instagram

 

A post shared by Ditipriya Roy (@roy_ditipriya)

Back to top button

Ad Blocker Detected!

Refresh