ভাইরাল

‘শিল্পী হিসেবে কোনো নীতি নেই কেন?’! গায়ক রূপঙ্করকে ‘ছাগল’ বলার পাশাপাশি অশ্রাব্য গালিগালাজ করে প্রতিবাদ করলেন রোদ্দুর রায়

সদ্যপ্রয়াত বলিউড গায়ক কেকের কলকাতায় অনুষ্ঠান করতে আসা নিয়ে তীব্র চাঞ্চল্য দেখা গিয়েছিল নেটিজেনদের মধ্যে। তার অনুষ্ঠানের পাস জোগাড় করা নিয়ে রীতিমতো হইচই পড়ে গিয়েছিল নেটদুনিয়ায়। এরপরেই মুখ খুলতে দেখা গিয়েছিল জনপ্রিয় বাঙালি গায়ক রূপঙ্কর বাগচীকে। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট এর মাধ্যমে তিনি জানিয়েছিলেন বলিউডের এই গায়ককে নিয়ে কেন এত মাতামাতি তা তিনি বুঝতে পারছেন না।

পাশাপাশি তিনি কেকের থেকে অনেক বেশি ভালো গান গাইতে পারেন, এমন দাবিও করতে দেখা গিয়েছিল তাকে। বলাই বাহুল্য তার এই মন্তব্যে রীতিমতো ক্ষুব্ধ হয়েছিলেন নেটিজেনরা। পাশাপাশি কেকের মৃত্যুর পর থেকে সেই ক্ষোভ ক্রমশ বাড়ছে। ইতিমধ্যেই রূপঙ্করকে প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে এমন দাবি করতে দেখা গিয়েছে নেটিজেনদের। তবে এবার গোটা বিষয়টি নিয়ে মুখ খুলে গায়ক রূপঙ্করকে এক হাত নিতে দেখা গেল জনপ্রিয় ইউটিউবার রোদ্দুর রায়কে।

এমনিতেই অশ্রাব্য গালিগালাজ ভরা বিতর্কিত ভিডিও বানানোর জন্য বিখ্যাত রোদ্দুর। এদিনও তাকে নানান কুরুচিকর গালিগালাজ ছুড়ে দিতে দেখা গিয়েছে গায়ক রূপঙ্কর বাগচীর দিকে। পাশাপাশি একজন শিল্পী হিসেবে তার কোনো নীতি নেই কেন সেই প্রশ্নও তুলেছেন তিনি। তবে বিতর্কিত ভিডিও হলেও ইতিমধ্যেই নেটিজেনদের অনেককেই পাশে পেয়েছেন রোদ্দুর রায়।

Back to top button