বাংলা সিরিয়াল

‘তিরোধান দিবস উপলক্ষ্যে লোকনাথ বাবার পুজোয় মগ্ন ছোটপর্দার ‘মিঠাই’! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভক্তিমতী অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুর ছবি

এই মুহূর্তে ‘মিঠাই’ ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে দর্শকদের মন জয় করে নিতে সক্ষম হয়েছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। এই অতি জনপ্রিয় ধারাবাহিকটির মাধ্যমে বাংলা সিরিয়াল প্রেমীদের ঘরে ঘরে পৌঁছে গিয়েছেন অভিনেত্রী। যে কারণে সোশ্যাল মিডিয়াতেও দারুন জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছেন তিনি। এবার সেই নেটদুনিয়াতেই ভাইরাল হলো অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুর নতুন একটি ফটো।

প্রসঙ্গত, বাংলা ক্যালেন্ডার অনুযায়ী আজ লোকনাথ বাবার তিরোধান দিবস। বলাইবাহুল্য আজ সারা বাংলার হিন্দুদের ঘরে দেখতে পাওয়া যাচ্ছে লোকনাথ বাবার পুজোর দৃশ্য। তার মধ্যেই এবার ছোটপর্দার মিঠাইকে লোকনাথ বাবার পুজো করতে দেখতে পেলেন নেটিজেনরা। প্রসঙ্গত, ‘মিঠাই’ ধারাবাহিকের গল্প অনুযায়ী অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুর চরিত্রটিকে এতদিন দর্শকরা গোপাল ঠাকুরের পুজো করতে দেখতে পেয়েছেন। পাশাপাশি প্রতি সপ্তাহের টিআরপি তালিকা প্রকাশের পর ঠাকুরকে ধন্যবাদ দিতে দেখা গেছে অভিনেত্রীকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

তবে এবার দেখা গেল বাস্তবে বাবা লোকনাথেরও ভক্ত অভিনেত্রী। যে কারণে শত ব্যস্ততার মধ্যেও ঠাকুরের পুজো করে তবেই শুটিংয়ের কাজে বেরিয়েছেন তিনি। বলাইবাহুল্য এদিন অভিনেত্রীর ভক্তি দেখে দারুন খুশি হয়েছেন অনুগামীরা। তিনি আজকের যুগের মেয়ে হয়েও ঠাকুর দেবতার উপর ভরসা রেখেছেন, তা সত্যিই অবাক করেছে তার অনুগামীদের।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Back to top button