ভাইরাল

‘বাংলা মিডিয়ামে পড়া ছেলেমেয়েরা কর্পোরেট হাউসে চাকরি পায় না’, বিতর্ক সভায় বাংলা ভাষাকে ‘অপমান’ করে নেটিজেনদের কটাক্ষে সম্মুখীন RJ অয়ন্তিকা!

বর্তমানে আরজে অয়ন্তিকা কে চেনে না এমন মানুষ হয়তো খুব কমই পাওয়া যাবে। সোশ্যাল মিডিয়ায় যারা নিত্যদিন অ্যাক্টিভ থাকেন তারা মাঝে মধ্যেই অয়ন্তিকার বিভিন্ন ভিডিও মোটিভেশনাল টক ইত্যাদি দেখতে পান। রেডিও মির্চি সানডে সাসপেন্স এবং রেডিও শো করতে আমরা থেকে শুনেছি। এছাড়া সোশ্যাল মিডিয়াতে মেয়ে দুনি এবং বিড়াল কুকুর ছানা দিয়ে ভিডিও বানিয়েছে বেশ ভাইরাল। সম্প্রতি রিপাবলিক বাংলা তরফ থেকে আয়োজিত একটি বিতর্ক সভায় মন্তব্য করে কটাক্ষের শিকার হলেন তিনি।

সেখানে বিতর্কের বিষয় ছিল ‘বাংলা ভাষা আমাদের গর্ব নাকি শুধুই চ্যাটের মাধ্যমে।’ সেখানেই বক্তব্য রাখতে গিয়ে অয়ন্তিকা বলেন বাংলা মিডিয়ামে পড়া কোন ছেলে মেয়ে কি এখন কর্পোরেট চাকরি পায়? কোন ছেলে মেয়ে কি কর্পোরেট হাউজে চাকরির ইন্টারভিউ দিতে গিয়ে চাকরি পেয়ে সে অহংকারের সঙ্গে বাড়িতে আসতে পারবে? সম্প্রতি এইটুকু ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আর এই ভিডিও দেখে বাংলা মিডিয়ামে পড়া সমস্ত ছাত্র-ছাত্রীরা প্রত্যেকেই অয়ন্তিকার উপরে ক্ষোভে ফেটে পড়ে। পরিস্থিতি সামাল দিতে অয়ন্তিকা ঘোষণা করে সন্ধে সাড়ে ছটায় লাইভে এসে যা বলার বলবেন কিন্তু তার আগে যা ক্ষতি হবার হয়ে গিয়েছে। অনেকেই তার এই ভিডিওর কমেন্ট বক্সে নানান ধরনের কমেন্ট করেছেন বাংলা মিডিয়ামের একাধিক ছাত্রছাত্রীরা তার এই মন্তব্যের প্রতিবাদ করেছে এবার দেখা যাক আগামী দিনে তিনি নিজের এই মন্তব্যের বদল করেন কিনা।

Back to top button