বাংলা সিরিয়াল

‘সাজিকে পরপুরুষের হাতে তুলে দিল তার নিজের স্বামী স্রোত’! ‘গুনগুনই পারবে ওকে বাঁচাতে’, জানালেন ‘খড়কুটো’র অনুগামীরা

প্রায় দেড় বছরেরও বেশি সময় ধরে স্টার জলসার পর্দায় সম্প্রচারিত হতে দেখা যাচ্ছে ‘খড়কুটো’ ধারাবাহিকটিকে। এই ধারাবাহিকে অভিনয় এর মাধ্যমে টলিউড অভিনেত্রী তৃণা সাহা পৌঁছে যেতে সক্ষম হয়েছেন দর্শকদের ঘরে ঘরে। পাশাপাশি বাবিন এবং গুনগুনের জুটিও দারুণ পছন্দ দর্শকদের।

সম্প্রতি ধারাবাহিকের গল্প অনুযায়ী দেখা গিয়েছে কোল আলো করে সন্তান আসতে চলেছে এই ধারাবাহিকের মুখ্য দুই চরিত্রের কাছে। তবে তার পাশাপাশি এই ধারাবাহিকের অপর একটি গুরুত্বপূর্ণ চরিত্র হলো সাজি। প্রসঙ্গত সম্প্রতি গুনগুনের ননদ সাজির বিয়ে হয়েছে স্রোতের সঙ্গে। কিন্তু বিয়ের অতি অল্প দিনের মধ্যেই অত্যাচারের সম্মুখীন হতে হয়েছে সাজিকে বলাই বাহুল্য তার দুর্দশার কথা ইতিমধ্যে আঁচ করতে সক্ষম হয়েছে ধারাবাহিকের নায়িকা গুনগুন।

তবে এবার সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ‘খড়কুটো’ ধারাবাহিকের নতুন পর্বের এক ঝলকে অনুগামীরা দেখতে পেয়েছেন নিজের স্ত্রীকে পর পুরুষের হাতে তুলে দিতে চলেছে তার স্বামী স্রোত। বলাই বাহুল্য এই দৃশ্য দেখার পর তুমুল শোরগোল সৃষ্টি করেছেন ধারাবাহিকের অনুগামীরা।

তারা জানিয়েছেন একমাত্র ধারাবাহিকের নায়িকা গুনগুনই পারবে সাজিকে এই বিপদ থেকে রক্ষা করতে। ফলস্বরূপ বলাই বাহুল্য ধারাবাহিকের মূল পর্ব দেখার জন্য এখন অধীর আগ্রহে অপেক্ষা করছেন ‘খড়কুটো’র অনুগামীরা।

 

View this post on Instagram

 

A post shared by Sougun lovers 💕 (@sougun_love_22)

Back to top button