ভাইরাল

‘ইউটিউবারদের দাবিতে প্রাণ ওষ্ঠাগত, জোর করে ‘কাঁচা বাদাম’ গাইতে বলছে’! কোলকাতায় এসে চরম বিরক্ত নাজেহাল রানু মন্ডল

এক সময় নিজের গানের প্রতিভার জোরে রানাঘাট স্টেশন থেকে মুম্বাই পৌঁছাতে সক্ষম হয়েছিলেন গায়িকা রানু মন্ডল। কিন্তু তার সেই সাফল্য স্থায়ী হয়নি। বরং অল্পদিনের মধ্যেই আবার রানাঘাটে ফিরে আসতে হয় তাকে। এরপর থেকেই তার বাড়িতে লেগে থাকে ইউটিউবার এবং সংবাদমাধ্যমের নিত্য আনাগোনা। কিন্তু তাদের দাবীদাওয়া মেটাতে গিয়ে নাজেহাল হয়ে পড়তে হচ্ছে রানু মন্ডলকে, এমনটাই দাবি করলেন স্বয়ং গায়িকা।

প্রসঙ্গত সম্প্রতি জানা গিয়েছে বড় পর্দায় তৈরি হতে চলেছে রানু মন্ডল এর জীবন কাহিনী। যেখানে গান গেয়েছেন স্বয়ং রানু মন্ডল। সেই গানের রেকর্ড করতে সম্প্রতি কলকাতায় এসেছিলেন তিনি। সেখানে এসেই ইউটিউবারদের বিরুদ্ধে বিস্ফোরক দাবি করতে দেখা গেল তাকে। তিনি জানিয়েছেন আরেক ভাইরাল গান ‘কাঁচা বাদাম’ গাওয়ার জন্য জোরজবরদস্তি করা হয় তাকে। পাশাপাশি কলকাতায় এসে ক্রমাগত বাড়ি ফিরতে চেয়েছেন তিনি।

ভাইরাল না হলেই ভালো হতো কিনা সে প্রসঙ্গে মুখ খুলে রানু মন্ডল জানিয়েছেন তার আর্থিক অবস্থার এমন কিছু উন্নতি হয়নি। মুম্বাই নিয়ে গিয়ে তাকে অনেক প্রতিশ্রুতি দেওয়া হলেও আদতে তা বাস্তবায়িত হয়নি। পাশাপাশি তিনি জানিয়েছেন অনেক সময় ইউটিউবাররা লোক দেখানোর জন্য তার কাছে খাবার নিয়ে এলেও সে খাবার খাওয়ার অযোগ্য। তবে তিনি মনে করছেন তার বায়োপিক তৈরি হলে হয়তো অবস্থার পরিবর্তন হতে পারে।

Back to top button