ভাইরাল

লাল টিশার্টে খোলা চুলে খালি গলায় ‘মানিকে মাগে হিথে’ গাইলেন রানাঘাটের রানু! মুহূর্তে ভাইরাল ভিডিও

এখন ফেসবুক স্ক্রল করলেই একটাই গান ঘুরে ফিরে আসছে, ‘মানিকে মাগে হিথে’। বর্তমানে এই গানটি ট্রেন্ডিং সং। প্রায় সকলেরই মন কেড়েছে এই সিংহলি গান। এই গানের মানে বুঝতে না পারলেও এই গানের সুর মন ছুঁয়েছে সকল নেটবাসীদের। সারা দেশ বিদেশের মানুষের কাছে পৌঁছে গেছে এই গান।

ইতিমধ্যেই অনেক ভাষাভাষির মানুষ এই গান গেয়ে ফেলেছেন বিভিন্ন সুরে। এই গানের তরুণ গায়িকা ইয়োহানি ডি সিলভা কণ্ঠের জাদু মাতিয়ে রেখেছে তারকা থেকে দর্শকদের। এই গানটা এখনো শোনেননি এমন মানুষ খুঁজে পাওয়া ভার।

এই গানে নেচে রিল ভিডিও বানিয়ে শেয়ার করেছেন অনেক তারকারাই। এই গান নিজেদের মতো করে গেয়েছেন অনেকেই। সোজা কথায় বলতে গেলে এই গানের মানে বুঝতে না পেরেও মানুষ পছন্দ করেছেন এই গান। এই গান ইয়োহানিকে নিয়ে গেছে জনপ্রিয়তার চূড়ান্ত শিখরে, তা নিয়ে কোনো সন্দেহই নেই। শ্রীলঙ্কার পাশাপাশি ভারতেও জনপ্রিয় হয়ে উঠেছেন এই তরুণ গায়িকা। ভারতে ২তো কনসার্ট করার কথাও রয়েছে তার।

এবার এই গান খালি গলায় গাইলেন রানু মন্ডল। রানাঘাটের রানু মন্ডলের সব ভিডিওই ভাইরাল নেটমাধ্যমে। খারাপ হোক বা ভালো রানু মন্ডল মানেই ভাইরাল। এবারও তার অন্যথা হল না। এবার রানাঘাটের রানু লাল টিশার্টে, খোলা চুলে গান গাইল। সম্প্রতি সেই ভিডিওই ভাইরাল হয়েছে নেটিজেনদের মধ্যে। তার এই গান শুনে অনেকেই যেমন তার গানের প্রশংসা করেছেন, অন্যদিকে অনেকেই তাকে নিয়ে ট্রোলও করেছেন। তবে গানটি শুনলে বোঝাই যাবে যে তিনি নিঃসন্দেহে ভালোই গেয়েছেন।

রানাঘাটের স্টেশনে গান গেয়ে ভিক্ষা করতেন রানু মন্ডল। এরপর তার গান সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয়ে যায় সকল নেটিজেনদের মধ্যে। এরপর তার গান পৌঁছে যায় বলিউডেও। এরপর তিনি বম্বে পৌঁছে যান এবং গানও গান হিমেশ রেস্মিয়ার কম্পোজিশনে। সেটি ভাইরালও হয় সকলের মধ্যে। এরপর নিজের দোষেই সেই জায়গা হারান বলেই ধারণা নেটিজেনদের। বর্তমানে তার জায়গা হয়েছে আবারো রানাঘাটের তার সেই পুরোনো বাড়িতে। তবে সম্প্রতি ‘মানিকে মাগে হিথে’ গানটি গেয়ে আবারো চর্চায় উঠে এসেছেন রানু মন্ডল।

Back to top button