বাংলা সিরিয়াল

আরো কমলো দেবশ্রী রায় অভিনীত ‘সর্বজয়া’র TRP! প্রথম স্থান এবারো ধরে রাখলো দর্শকের প্রিয় ‘মিঠাই’

সম্প্রচার শুরু হওয়ার খুব অল্পদিনের মধ্যেই টিআরপি তালিকার শীর্ষস্থান দখল করে নিয়েছিল জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। আজ এই সপ্তাহের টিআরপি তালিকা প্রকাশ হতেই দেখা গেল প্রতিযোগিতায় অপ্রতিরোধ্য ফলাফল করে আবারো বিগত বেশ কয়েক সপ্তাহের মত শীর্ষস্থান দখল করে রাখতে সক্ষম হয়েছে ‘মিঠাই’।

পাশাপাশি জি বাংলার অপর এক ধারাবাহিক ‘অপরাজিতা অপু’ মিঠাইয়ের সঙ্গে পাল্লা দিয়ে দ্বিতীয় স্থান ধরে রাখতে সক্ষম হয়েছিল। গত সপ্তাহের মত এবারেও দ্বিতীয় স্থানে থাকলে দেখা গেল ধারাবাহিকটিকে। যা প্রমাণ করলো মিঠাই এর মতই জনপ্রিয় হয়ে উঠেছে অপরাজিত অপু ধারাবাহিকটি নেটিজেনদের মধ্যে।

তবে যে ধারাবাহিকটি দিয়ে বেশ কিছু বছর পর ছোট পর্দায় ফিরে এসেছেন টলিউড অভিনেত্রী দেবশ্রী রায়, সেই ‘সর্বজয়া’ ধারাবাহিকটি গত সপ্তাহে নেমে গিয়েছিল ষষ্ঠ স্থানে। এদিন একধাপ উঠে পঞ্চম স্থান দখল করে নিলেও মিঠাই কিংবা অপরাজিতা অপুর মত ধারাবাহিকগুলির সঙ্গে পাল্লা দিতে পারছেনা দেবশ্রী রায়ের সর্বজয়া। পাশাপাশি তার সঙ্গে একই স্থানে রয়েছে খরকুটো এবং ধূলোকণা ধারাবাহিক দুটি।

অপরদিকে জি বাংলার ‘করুণাময়ী রানী রাসমণি’ এবং অভিনেতা নীল ভট্টাচার্য অভিনীত ‘উমা’ ধারাবাহিক দুটি অপ্রত্যাশিতভাবে টিআরপি তালিকায় তৃতীয় স্থান অধিকার করতে সক্ষম হয়েছে। যা থেকে বোঝা যাচ্ছে এবার স্টার জলসার ধারাবাহিকগুলির থেকে জি বাংলার ধারাবাহিকগুলি কিন্তু সর্বোপরি রেজাল্ট এর দিক থেকে বেশ খানিকটা এগিয়ে রয়েছে।

এক নজরে সম্পূর্ণ TRP রেটিং-

মিঠাই- ১০.৮ (প্রথম)

অপরাজিতা অপু- ৮.৪ (দ্বিতীয়)

উমা- ৮.১ (তৃতীয়)

করুণাময়ী রানি রাসমণি- ৮.১ (তৃতীয়)

যমুনা ঢাকি- ৮.০ (চতুর্থ)

সর্বজয়া- ৭.৫ (পঞ্চম)

ধুলোকণা- ৭.৫ (পঞ্চম)

খড়কুটো- ৭.৫ (পঞ্চম)

মন ফাগুন- ৬.৯ (ষষ্ঠ)

শ্রীময়ী- ৬.৫ (সপ্তম)

এই পথ যদি না শেষ হয়- ৬.৫ (সপ্তম)

গঙ্গারাম- ৫.৮ (অষ্টম)

খেলাঘর- ৫.৮ (অষ্টম)

কৃষ্ণকলি- ৫.৮ (অষ্টম)

মহাপীঠ তারাপীঠ- ৫.৭ (নবম)

কড়িখেলা- ৫.৭ (নবম)

বরণ- ৫.৪ (দশম)

দেশের মাটি- ৫.৪ (দশম)

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button