ভাইরাল

‘লতা মঙ্গেশকর মারা গিয়ে খুব ভালোই হয়েছে’, রানু মন্ডল এর এমন মন্তব্য শুনে অবাক নেটনাগরিকরা, ছিঃ ছিঃ করেছেন নেটিজেনদের একাংশ

প্রতিমুহূর্তে নিজের বেফাঁস মন্তব্যের জন্য সোশ্যাল মিডিয়ায় ট্রোল কনটেন্ট হয়ে উঠেছেন রানাঘাটের রানু মন্ডল। প্রতিদিন নিজের কোনো না কোনো কীর্তির জন্য সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হয়েছেন তিনি। নিজেকে রীতিমতো হাসির খোরাক বানিয়ে ফেলেছেন। নিজের গানের জন্য ক্ষণিকের নাম যশ অর্জন করলেও পরবর্তীকালে নিজের অহংকারের জন্যই তা হারান রানু মন্ডল। সম্প্রতি আবারও নিজের বেফাঁস মন্তব্যের জন্য নেটনাগরিকদের কাছে ছিঃ ছিঃকারের শিকার হলেন রানু মন্ডল।

গত রবিবার না ফেরার দেশে চলে গিয়েছেন সুরসম্রাজ্ঞী লতা মঙ্গেশকর। তার প্রয়াণে গোটা ভারতবর্ষ শোকে বিহ্বল হয়ে রয়েছে এখনও। সকলেই চোখের জলে বিদায় জানিয়েছে তাকে। শুধুমাত্র দেশের নয় দেশের বাইরেরও বহু মানুষ ছিলেন সুরসম্রাজ্ঞীর গানের অনুরাগী। তারাও শোকবার্তা পাঠিয়েছেন তাঁর প্রয়াণে। কিন্তু এই পরিস্থিতিতে একেবারে উল্টো সুরে কথা বললেন রানু মন্ডল। তিনি বলেছেন যা হয়েছে ভালো হয়েছে।

সম্প্রতি এক ইউটিউবার তার কাছে গিয়েছিলেন। তিনি কথায় কথায় তাকে জিজ্ঞাসা করেন লতা মঙ্গেশকর প্রয়াত হয়েছেন সেই প্রসঙ্গে তিনি কি বলতে চান! এর উত্তরে তিনি জানান সবকিছুই ভগবানের ইচ্ছা। সব মানুষকেই যেকোনো একদিন চলে যেতে হয়।

এতে কষ্ট পাওয়ার কিংবা খারাপ লাগার কিছু নেই। রানু মন্ডলের এমন কথা শুনে রীতিমতো চোখ কপালে উঠেছে নেটনাগরিকদের একাংশের। সম্প্রতি সেই ভিডিও নেটমাধ্যমের পাতায় ভাইরাল হয়েছে। সেই ভিডিও ভাইরাল হতেই আবারো নেটনাগরিকদের মাঝে কটাক্ষের শিকার হয়েছেন তিনি। রীতিমতো ছিঃ ছিঃ করেছেন নেটিজেনদের একাংশ।

Back to top button