বাংলা সিরিয়াল

অবশেষে পতন ঘটলো ‘মিঠাই’য়ের! শীর্ষস্থান ছিনিয়ে নিয়ে মুখ খুললো শোলাঙ্কি, জায়গা খুইয়ে সৌমিতৃষাও মুখ খুললেন

বাংলা সেরা ধারাবাহিক হিসেবে বিগত বেশ কয়েক মাস ধরে টিআরপি তালিকার শীর্ষস্থানটি নিজের দখলে রাখতে সক্ষম হয়েছিল জি বাংলার মিঠাই ধারাবাহিকটি। দারুন গল্প এবং অভিনয়ের মাধ্যমে দর্শকদের মন জয় করে নিতে সক্ষম হয়েছিল এই ধারাবাহিক। যার ফলাফল হিসেবে সকলে ধরেই নিয়েছিলেন টিআরপি তালিকার শীর্ষস্থান থেকে বোধহয় সরানো যাবে না মিঠাইকে।

তবে সম্প্রতি অনুগামীরা অভিযোগ জানিয়েছিলেন জি বাংলা চ্যানেলে অন্যান্য ধারাবাহিকভাবে প্রচার যেভাবে করা হচ্ছে মিঠাইয়ের প্রমোশন সেভাবে হচ্ছে না। পাশাপাশি মিঠাই শীর্ষস্থানে থাকলেও পয়েন্ট ক্রমশ কমছিল মিঠাইয়ের। অনুগামীদের আশঙ্কা সত্যি করে এবার বড় অঘটন ঘটল টিআরপি তালিকায়। এই সপ্তাহের টিআরপি তালিকা প্রকাশ হতেই মন ভেঙেছে মিঠাই অনুগামীদের।

কারণ প্রথম স্থান থেকে সোজা পাঁচে নেমে গিয়েছে সকলের প্রিয় মিঠাই। অপরদিকে টিআরপি তালিকার শীর্ষ স্থান করে নিয়েছে শোলাঙ্কি রায় অভিনীত স্টার জলসার ‘গাঁটছড়া’ ধারাবাহিকটি। এদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অভিনেত্রী শোলাঙ্কি রায় সকলকে ধন্যবাদ দিয়েছেন তার পাশে থাকার জন্য।

তবে চরম ক্ষুব্ধ মিঠাই ধারাবাহিকের অনুগামীরা। তারা জানিয়েছেন চ্যানেল এর জন্যেই এই অঘটন ঘটেছে। কারণ মিঠাইকে ভালো ভাবে প্রচার করেছিলেন না তারা। পাশাপাশি তারা আশা করছেন আগামী সপ্তাহে সকল কে চমকে দিয়ে আবার হয়তো টিআরপি তালিকার শীর্ষস্থানটি ছিনিয়ে নেবে মিঠাই।

Back to top button