বাংলা সিরিয়াল

দুবার বিয়ে করবেনা বলে এবার মণ্ডপ ছেড়ে দৌড়ে পালালো ‘খুকুমণি হোম ডেলিভারি’র বিহান! ‘এতো সেয়ানা পাগল’, কটাক্ষ নেটিজেনদের

অতি অল্প দিন হল সম্প্রচার শুরু হয়েছে ‘খুকুমণি হোম ডেলিভারি’ ধারাবাহিকটির। তবে ইতিমধ্যেই স্টার জলসার এই ধারাবাহিক মন জয় করে নিয়েছে দর্শকদের। পাশাপাশি টিআরপি তালিকাতেও অসাধারণ ফলাফল করতে দেখা যাচ্ছে ‘খুকুমণি হোম ডেলিভারি’কে। তবে এবার ধারাবাহিকের নতুন প্রোমো দেখে তীব্র সমালোচনা শুরু করলেন নেট দুনিয়ার বাসিন্দারা।

তারা জানালেন ধারাবাহিকের মানসিকভাবে অসুস্থ নায়ক আসলে একটা ‘সেয়ানা পাগল’। প্রসঙ্গত ধারাবাহিকের নতুন প্রকাশিত প্রোমোতে দেখা গিয়েছে ইতিমধ্যেই বিহান এবং খুকুমণির বিয়ে হয়ে গিয়ে থাকলেও ঘটনাচক্রে দুজন আলাদা হয়ে গিয়েছেন এবং আলাদা জায়গায় বিয়ে হচ্ছে তাদের। কিন্তু খুকুমণিকেই বিয়ে করবে বলে একসময় মণ্ডপ ছেড়ে পালাতে দেখা যায় বিহানকে।

অপরদিকে খুকুমণি বিয়ের আসরে বসেছে অন্য একজনের সঙ্গে। সেখানে গিয়ে হাজির হতে দেখা যায় বিহানকে। এই দৃশ্য দেখার পর নেট দুনিয়ার বাসিন্দারা মনে করছেন ধারাবাহিকের নায়ক আসলে একটি ‘ধেড়ে সেয়ানা পাগল’। বলাই বাহুল্য ধারাবাহিকের প্রোমো ইতিমধ্যেই হাসির রোল ফেলেছে সোশ্যাল মিডিয়ায়।

তবে ধারাবাহিকের অনুগামীরা জানিয়েছেন বিহান এবং খুকুমণিকে আবারো একসঙ্গে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তারা। পাশাপাশি কিভাবে শ্বশুরবাড়ির লোকেদের শায়েস্তা করে খুকুমণি, তা জানতে মুখিয়ে রয়েছেন অনুগামীরা।

Back to top button