বাংলা সিরিয়াল

‘সস্তা প্রচার কুড়োতে এসছে’, ছেঁড়া জামায় স্পষ্ট ক্লিভেজ, সাহসী ফটো পোস্ট অভিনেত্রী স্বস্তিকা দত্তের! তীব্র কটাক্ষের শিকার অভিনেত্রী

জি বাংলার ‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিকের মাধ্যমে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছাতে সক্ষম হয়েছেন টলিউড অভিনেত্রী স্বস্তিকা দত্ত। তবে বর্তমানে ছোটপর্দা থেকে দূরে রয়েছেন তিনি। তার বদলে বিভিন্ন ওয়েব সিরিজে কাজ করতে দেখা যাচ্ছে তাকে। যে কারণে চিরাচরিত ট্র্যাডিশনাল পোশাক ছেড়ে এবার বিভিন্ন রকম সাহসী পোশাক পরতে দেখা যাচ্ছে অভিনেত্রী স্বস্তিকা দত্তকে। তবে এবার তেমনই একটি সাহসী ফটো পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় তীব্র সমালোচনার শিকার হতে হল টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে।

প্রসঙ্গত এদিন তিনি একটি ফটো পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। যেখানে ছেঁড়া জিন্সের জ্যাকেট এর মধ্যে দিয়ে স্পষ্ট দেখা যাচ্ছিল তার কালো অন্তর্বাস এবং বক্ষ বিভাজিকা। এই ছবি দেখেই আপত্তি জানাতে থাকেন নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ।

তারা জানিয়েছেন সস্তার প্রচার পাওয়ার জন্য এই ধরনের ছবি পোস্ট করছেন স্বস্তিকা দত্ত। তবে সমালোচনার বিরুদ্ধে পাল্টা মুখ খুলতে দেখা গিয়েছে অভিনেত্রীকেও।তিনি জানিয়েছেন তিনি মনে করেন খারাপ ভালো দুই ধরনের মন্তব্যই তাকে গ্রহণ করতে হবে।

পাশাপাশি বলিউড অভিনেত্রীরা যখন সাহসী ফটো পোস্ট করেন তখন তাদের সমালোচিত হতে হয়না, কটাক্ষ আসে কেবলমাত্র টলিউড অভিনেত্রীদের উদ্দেশ্যে, এমনটাই মত জানিয়েছেন অভিনেত্রী। তবে তার ফটো কিন্তু দারুণ পছন্দ হয়েছে তার অনুগামীদের।

Back to top button