বাংলা সিরিয়াল

সরস্বতী পুজোর দিন সপরিবারে জলসায় মাতলো মোদক পরিবার! রবীন্দ্র সঙ্গীতে অসাধারণ নাচ মিঠাই, শ্রী ও ধারার, নাচ দেখে মুগ্ধ, সিড, রাতুল আর রুদ্র

বর্তমানে সিরিয়াল প্রেমীদের কাছে সবথেকে জনপ্রিয় এবং পছন্দের ধারাবাহিক হল মিঠাই। শুরু থেকেই এই একান্নবর্তী পরিবারের গল্প দর্শকদের বেশ মনে ধরেছে। তাছাড়াও ধারাবাহিকে প্রতিদিনই নতুন নতুন চমক দর্শকদের আরও আকর্ষণীয় করে তুলেছে এই ধারাবাহিকের প্রতি। দর্শকদের অসংখ্য ভালবাসা এবং আশীর্বাদে মিঠাই বাংলার টপ ধারাবাহিকের সুনাম অর্জন করেছে। তাই ধারাবাহিক প্রেমীদের কাছে এই ধারাবাহিক সম্পর্কে আর নতুন কিছু বিশ্লেষণ করার নেই। ইতিমধ্যে পরিবারের সকলের নয়নের মনি হয়ে উঠেছে মিঠাই। এমনকি তার শ্বশুর মশাই অর্থাৎ সিদ্ধার্থের বাবার কাছেও। যার কাছে এতদিন মিঠাই একেবারেই পছন্দের ছিল এখন তার কাছে অত্যন্ত প্রিয় হয়ে উঠেছে সে। কারন মিঠাই তাকে সঠিক প্রমাণিত করে তার পরিবারের কাছাকাছি এনে দিয়েছে।

সরস্বতী পুজোর আগেই মিঠাই এসিপি রুদ্রর সাহায্য নিয়ে সমরেশ কে সঠিক প্রমাণ করেছে। প্রমাণ করে দিয়েছে যে সোম সমরেশের নিজের সন্তান নয়। তাকে ফাঁসানো হয়েছে এবং তাকে ফাঁসানোর চেষ্টা করেছে তার নিজেরই কাছে দুই বন্ধু ত্রিদিবেশ এবং জয়িতা। ইচ্ছে করে সে ভুল রিপোর্ট বানিয়ে ফাঁসিয়েছে সমরেশ কে। আর এভাবেই সকল বাধা পেরিয়ে সরস্বতী পুজোর দিন দেবী বন্দনায় মেতে উঠেছে গোটা মোদক পরিবার।

ইতিমধ্যেই ধারাবাহিকে দেখানো হয়েছে সরস্বতী পুজোর দিন মিঠাই এর ইংরেজি শিক্ষার হাতে খড়ি নেওয়ার দায়িত্ব নিয়েছে সিদ্ধার্থ। মিঠাই যাতে আরো ভালোভাবে নিখুঁত এবং সঠিক উচ্চারণ এর সঙ্গে ইংরেজি কথা বলতে পারে সেই জন্যই এই ব্যবস্থা করেছে সে।

ইতিমধ্যেই জি বাংলার পেজ থেকে শেয়ার করা হয়েছে মোদক পরিবারের সরস্বতী পূজা উপলক্ষে জলসার অনুষ্ঠান এর পর্ব। সমস্ত অনুষ্ঠানই হইহই করে কাটাই মোদক পরিবার। পরিবারের সকলে একসঙ্গে এক জায়গায় হয় প্রতিটি উৎসবে সরস্বতী পুজো বাদ যায়নি। অনুষ্ঠানে দেখা যাচ্ছে মিঠাই এর বড় ননদ অর্থাৎ নন্দা রবীন্দ্র সংগীত গাইছে এবং সেই গানের সঙ্গে নাচ মিঠাই, ধারা এবং স্ত্রী। তাদের প্রত্যেকের পারফরম্যান্স মুগ্ধ চোখে দেখছে পরিবারের সকলে। দর্শকেরা এই ভিডিও দেখে দারুণ আনন্দ পেয়েছে এবং সকলেই কমেন্টে ভালোবাসা জানিয়েছিলা মিঠাই পরিবারকে।

Back to top button