ভাইরাল

এবারের মা দুর্গা রুপে ধরা দিলেন রানু মণ্ডল! উসকো খুসক চুল, পাগলীর বেশ ছেড়ে এবার অপরূপ সুন্দরী রমণীর বেশ নিলেন তিনি

সোশ্যাল মিডিয়ার ক্ষমতা বর্তমানে যে কতটা সে আমরা সকলেই জানি। এর দৌলতে কেউ নিজের সমস্ত কিছু খুইয়ে ফেলছেন। আবার কেউ ফকির থেকে লাখ লাখ টাকা রোজগার করে রাজা হচ্ছেন। এমনই একজন হলেন রানু মন্ডল। সোশ্যাল মিডিয়ার দৌলতে তাঁর গানের ভিডিও ভাইরাল হয়। এতে বেশ সুবিধেই হয়েছিল তাঁর। স্টেশন থেকে সোজা পৌঁছে গিয়েছিলেন বাণিজ্য নগরী মুম্বাইয়ের টিকিট নিয়ে স্বপ্নপুরী মুম্বাইতে। যদিও বর্তমানে বলিউডের গায়িকা হওয়ার সেই জনপ্রিয়তা আর চাহিদা ধরে রাখতে পারেননি রানু।

যদিও ক্যারিয়ার ধরে রাখতে না পারলেও সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা খুব একটা কমেনি। তবে নিজের গানের গলার জন্য না হলেও নিজের বিভিন্ন হাস্যমূলক ভিডিও দিয়ে জনপ্রিয়তা ধরে রেখেছেন তিনি। বিভিন্ন সময় বিভিন্ন ছেলে মেয়েরা তাঁর জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে বিভিন্ন ধরনের ভিডিও করে যা ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। কখনো নতুন কনে তো কখনো গার্লফ্রেন্ড সেজে বাচ্চাবাচ্চা ছেলেমেয়েদের সাথে বিভিন্ন ভিডিও করেন তিনি। আর তাতে যদিও তাঁর গানের গলার প্রশংসা থেকে বেশি মানুষ খিল্লি করেন। তাঁর সাজ পোশাক এমনকি হাবভাব নিয়েও বেশ ভালো রকম খিল্লি হয় সোশ্যাল মিডিয়া জুড়ে। তেমনই আবার শুরু হল এমনই একটি ট্রোলিং সোশ্যাল মিডিয়ায়।

আজ একাদশী গতকাল সমাপ্ত হয়েছে বাঙালির সবথেকে বড় উৎসব দুর্গোৎসব। আর তার আগে টিভির পর্দায় মহালয়াতে আমরা বিভিন্ন অভিনেত্রীদের দেবী দুর্গার বেশে দেখেছি। সোনামণি সাহা,শুভশ্রী গাঙ্গুলী, ঋতুপর্ণা সেনগুপ্তরা দেবীর বেশে উপস্থিত হয়েছিলেন ছোটপর্দায়। এবার দেবীর বেসে সেজে উঠলেন রানু মন্ডলও। এই ভিডিও দেখি সোশ্যাল মিডিয়া জুড়ে খিল্লির ঝড় উঠেছে।

এক মেকআপ আর্টিস্ট নিজের ইউটিউব চ্যানেলের জন্যই এ ধরনের কন্টেন্ট বেছে নিয়েছেন। তিনি রানু মন্ডল এর জন্য পোশাক নিয়ে যান। আর সেটা দেখেই হঠাৎই রানু বলে ওঠেন এই পোশাক আগে কেউ পড়েছে কিনা। এক পাগলের এইরকম প্রলাপ শুনে বেশ ভালো রকম খিল্লি হয়েছে নেট পাড়ায়। আর সেটা নিয়ে তাকে পাগলি পর্যন্ত বলতে ছাড়েননি নেটিজেনরা। এবারের দেবী দুর্গার এই ভিডিও দেখে হেসে গড়াগড়ি খেয়েছে তারা। বলাবহুল্য রানু এর আগেও বহুবার বিভিন্ন হাস্যকর রূপে ধরা দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। তাই আবার এই ধরনের একটি কম্ম করা নতুন কিছু নয়।

প্রসঙ্গত রানু মন্ডলের নাকি বায়োপিক সম্প্রতি মুক্তি পেয়েছে। নাম, “এক পেয়ার কা নাগমা হ্যায়ন”। যদিও শুরুর দিকে শোনা গিয়েছিল অন্য নাম। প্রথমে নাম ঠিক করা হয়েছিল, “মিস রানু মারিয়া”। তবে নাম পরিবর্তন করে নতুন নাম দেওয়া হয়েছে। এই বায়োপিকের মুখ্য চরিত্র অর্থাৎ রামু মন্ডলের চরিত্রে অভিনয় করবেন ঈশিকা দে। ইতিমধ্যেই তার ছবির সামনে এসেছে। এছাড়াও এই বায়োপিকে বিভিন্ন গান গাইবেন রানু মন্ডল নিজেই।

Back to top button