বাংলা সিরিয়াল

অবশেষে দিদি নাম্বার ওয়ানের মঞ্চে আসছে সিদ্ধার্থ মিঠাই! সিধাই জুটি আসা মানেই TRP-র রেকর্ড ব্রেক হবে বলছেন ভক্তরা!

জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো হলো ‘দিদি নাম্বার ওয়ান’। এই মঞ্চে সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি সকলেই আসেন। হাসি মজা আড্ডা ও খেলায় ভরে ওঠে দিদি নাম্বার ওয়ান এর মঞ্চ। প্রায়শয়ই দেখা যায় দিদি নাম্বার ওয়ানের মঞ্চে অনেক সেলিব্রেটিরা আসেন। লালকুঠি, খেলনা বাড়ি ইত্যাদি ধারাবাহিকের তারকারাও আসেন তবে অনেকবার অনুরোধ করা সত্ত্বেও দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে দেখা যায়নি মিঠাই ধারাবাহিকের জনপ্রিয় জুটি সৌমিতৃষা কুন্ডু এবং আদৃত রায়কে।

সম্প্রতি জানা যাচ্ছে দর্শকদের এত অনুরোধের ফল অবশেষে ফলেছে। দিদি নাম্বার ওয়ানের আগামী সপ্তাহের প্রোমো বেরিয়ে গিয়েছে, সেই প্রোমোতে দেখা যাচ্ছে যে, দিদি নাম্বার ওয়ানে আসছে মিঠাই পরিবার। সৌমিতৃষা কুন্ডু এবং আদৃত রায় দুজনে মিলে আসছে দিদি নাম্বার ওয়ানের মঞ্চে। এই প্রোমো দেখে দর্শকরা ভীষণ উৎসাহিত হয়ে উঠেছেন। তারা আনন্দিত এই ভেবে যে, তাদের এত দিনকার ইচ্ছা পূর্ণ হয়েছে। সিধাই ভক্তরা মিঠাই সিদ্ধার্থকে একসাথে দেখে খুব খুশি হয়ে গিয়েছে।

জি বাংলা আগামী রবিবারে অর্থাৎ লক্ষী পুজোর দিনে কোজাগরী পূর্ণিমার সন্ধ্যার একটি এপিসোড সোশ্যাল মিডিয়ায় আপলোড হয়েছে যেখানে দেখা যাচ্ছে যে দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে এসেছেন মিঠাই রানী সেখানে দিদির মঞ্চে মিঠাই আবার তার বিখ্যাত ইংরেজি বলছে তার এই বিখ্যাত ইংরেজি শুনে সকলেই বিষয়টা বেশ উপভোগ করছেন। দর্শকদের একাংশের মানুষ আবার বলছেন, কথায় বলে কষ্ট না করলে কেষ্ট মেলে না এতদিন ধরে অপেক্ষা করা হয়েছিল বলেই অবশেষে সবুরে মেওয়া ফললো। দর্শকদের আশা পূর্ণ করে দিদির মঞ্চে আসছে সিধাই জুটি। যেদিন ওরা আসবে সেদিন দিদি নাম্বার ওয়ান এর টিআরপি রেকর্ড হবে।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

Back to top button