ভাইরাল

লক্ষ লক্ষ টাকার মালিক হয়েও গ্রামের মানুষদের মতো বাঁশ ও খড়ের ছাউনি বানাতে পারবে কি মধুবনী আর রাজা? Ismart Jodi-তে এবার গ্রামবাংলার রোজকার কাজ করে দেখানোর চ্যালেঞ্জ!

বাংলা রিয়েলিটি-শো গুলির মধ্যে অন্যতম জনপ্রিয় হলো স্টার জলসার ইস্মার্ট জরি। প্রতিদিন নিত্যনতুন মজার পর্ব দেখানো হয়ে থাকে এই শো তে। রিয়েল লাইফের তারকা-জুটিরা নানা রকম মজার মজার খেলা খেলে থাকে এই শোতে। প্রতিদিনের খেলার নিয়ম পাল্টাতে থাকে এছাড়া মাঝে মাঝে উপস্থিত থাকে রিল লাইফের ধারাবাহিকের জুটিরাও। তারকাদের সঙ্গে খেলায় মেতে ওঠে তারা। সম্প্রতি স্টার জলসা থেকে এই রিয়েলিটি শো এর একটি নতুন ভিডিও প্রকাশ করা হলো। যা দেখে রীতিমতো হাসতে হাসতে পেটে ব্যথা হয়ে গেছে দর্শকদের।

সম্প্রতি প্রকাশিত প্রোমো ভিডিওটিতে দেখা যাচ্ছে ইস্মার্ট জরির অন্যতম জুটি মধুবনী এবং রাজা একটি গ্রামাঞ্চলে গিয়েছেন। ইস্মার্ট জরির মঞ্চ থেকে তাদের একটি কাজ দেয়া হয়েছে। তাদের সেই টাস্ক অনুযায়ী তাদের গ্রাম্য জীবনের দৈনন্দিন কিছু কাজ করতে হবে। আর সেই জন্যই গ্রামে উপস্থিত হয়েছে দুজনে। সেখানে গিয়ে তাদের কাজ দেওয়া হয়েছে বাঁশের খুঁটি পুঁতে খড় দিয়ে ছাউনি বানাতে হবে। কিন্তু এই কাজ তো রাজা এবং মধুবনের কাছে একেবারেই প্রথমবারের অভিজ্ঞতা। এই কাজ তো তার আগে কখনোই করেনি।
যার ফলে একটুখানি ঘাবড়ে গিয়েছিল দুজনে। এবারে দেখার অপেক্ষায় রাজা এবং মধুবনী গ্রাম্য জীবনের সঙ্গে খাপ খাইয়ে নিতে পারে কি না।

ইতিমধ্যেই এই ভিডিওটি ৬ হাজার মানুষ পছন্দ করেছেন। প্রত্যেকেই এই এপিসোড দেখার জন্য আগ্রহী সেটা কমেন্ট দেখলেই বোঝা যায়। সম্ভবত এই সপ্তাহের শনিবার এই এপিসোড দেখা যাবে টেলিভিশনের পর্দায়।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

Back to top button