ভাইরাল

বয়স দুই হয়নি অথচ একজন সাধারণ বাচ্চার থেকে ইউভানের চেক জামা, ডেনিম, স্পাইক চুল দেখে মনে হয় সিনেমার নায়ক! ইউভানকে দেখে মুগ্ধ ‘রাজশ্রী’র অনুরাগীরা

২০২০ সালের ১২ সেপ্টেম্বর শুভশ্রীর জন্ম দেনতার পুত্র ইউভানের। জন্মের পর থেকেই সেলিব্রিটি রাজ-শুভশ্রী পুত্র ইউভান। জন্মের পর‌ই তার বিভিন্ন মুহূর্ত অনুরাগীদের সাথে শেয়ার করে নিয়েছেন রাজ-শুভশ্রী। কলকাতা শহর চেনা থেকে শুরু করে মা বাবার সাথে কাটানো একরত্তির সকল মুহূর্ত শেয়ার করা হয় সোশ্যাল মিডিয়ায়। কখনো দেখা যায় গাড়ি স্টিয়ারিং ঘোরাতে এসে বাবার কোলে বসে তো কখনো আবার কখনও দেখা যায় টিভিতে তার মায়ের ছবি দেখে আনন্দে নেচে উঠছে সে।জগন্নাথের স্নান যাত্রায় তাকে শাঁখে ফু দিতে এবং কীর্তনের সাথে তালি দিয়ে নাচতে দেখা গিয়েছিল। জগন্নাথ দেবকে সাষ্টাঙ্গে প্রণাম ও করেছিল সে ধুতি পাঞ্জাবি পরে। এই কিছুদিন আগে একটি ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছিলো যে শুভশ্রীর নির্দেশে নিজের ঘর নিজেই পরিস্কার করছে ছোট্ট ইউভান।

তার বয়স এখন দুই বছরের কাছাকাছি, ইতিমধ্যেই তার নামে ফ্যান পেজ তৈরী হয়ে গেছে। রাজ-শুভশ্রীর এই সন্তান জন্মের পর থেকেই ব্যাপক জনপ্রিয়তা পেয়ে গেছে। সম্প্রতি ইউভানের একটি নতুন লুক শেয়ার করা হয়েছে। ছবিটি শেয়ার করেছেন মা শুভশ্রী গাঙ্গুলী। যা দেখে রীতিমতো হতবাক হয়ে গিয়েছেন নেটিজেনরা। ছবিতে এত মিষ্টি লাগছে এক রত্তিকে যে বলার নেই।

শনিবার ইউভানের দুটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন শুভশ্রী। সেই ছবিতে দেখা গেল চেক জামা ও ডেনিম পরেছে সে, তার চুল স্পাইক করা। ক্যামেরার সামনে কত সুন্দর স্মার্টলি দাঁড়িয়ে পোজ দিচ্ছে সে। অভিনেত্রী দেবলীনা কুমার তাকে হ্যান্ডসাম বলেছেন এই ছবি দেখে আর তার অনুরাগীরা তো এই ছবি দেখে ফিদা। কে বলবে এই ইউভানের বয়স এখন‌ও দুই হয়নি! দেখে তো মনে হচ্ছে সে কোনো সিনেমার নায়ক!

Back to top button