বাংলা সিরিয়াল

‘ডাক্তার সূর্য মেয়েদের মত লিপস্টিক পরে ঘুরছেন কেন?’! ‘অনুরাগের ছোঁয়া’র নতুন পর্ব ঘিরে হাসির রোল সোশ্যাল মিডিয়ায়

এই মুহূর্তে স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকটি দারুণ জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছে অনুগামীদের মধ্যে। পাশাপাশি ধারাবাহিক এর মাধ্যমে যেভাবে একজন শ্যামলা মেয়ের সংগ্রামের কাহিনী ফুটিয়ে তোলা হচ্ছে ছোটপর্দায় তা দারুণ পছন্দ হয়েছে বাংলা ধারাবাহিকের দর্শকদের। তবে তা সত্ত্বেও এবার ধারাবাহিকের নতুন প্রোমো দেখে হাসির রোল উঠল সোশ্যাল মিডিয়ায়।

কারণ সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছে ধারাবাহিকের নতুন এক ঝলক। যেখানে দেখা গিয়েছে ধারাবাহিকের নেতিবাচক চরিত্রের ষড়যন্ত্র ফাঁস হয়ে যাবে। কিন্তু সেখানেই ধারাবাহিকের নায়ক সূর্যকে লিপস্টিক পরতে দেখতে পেয়েছেন নেটিজেনরা। এবং তারপর থেকেই ধারাবাহিক নিয়ে নানা রকম মন্তব্য ছুড়ে দিয়েছেন তারা। বলাই বাহুল্য কমেন্টের মাধ্যমে নেটিজেনদের একটি বড় অংশ জানিয়েছেন কোন সাধারণ মানুষের ঠোঁটের রং এমন লাল হতে পারেনা। কি কারনে হঠাৎ ধারাবাহিকের নায়ককে নির্মাতারা এমন লিপস্টিক পরালেন সেই প্রশ্ন তুলতে দেখা গিয়েছে তাদের।

পাশাপাশি এতদিন ধারাবাহিকের নায়িকারা কেবল মাত্র এমন লাল রঙের লিপস্টিক পরতেন বলে জানিয়েছেন ধারাবাহিকের অনুগামীরা। তবে সোশ্যাল মিডিয়ার সমালোচনা সত্ত্বেও এই মুহূর্তে ধারাবাহিকের গল্প কিন্তু দারুণ পছন্দ হয়েছে অনুগামীদের। পাশাপাশি যেভাবে একাধিক নেতিবাচক চরিত্র উঠে আসছে ধারাবাহিকের গল্পে, তা আরো জমজমাট করে দিচ্ছে ধারাবাহিকটিকে এমনটাই মত অনুগামীদের।

Back to top button