বাংলা সিরিয়াল

‘বউয়ের মুখে দাদা শুনতে কার ভালো লাগে, বিয়ের পরে আর দাদা বলা যাবে না’, বিয়ের আগে শর্ত করে পিহুর মাথায় সিঁদুর দিল ঋষি

স্টার জলসার অত্যন্ত জনপ্রিয় সিরিয়াল হলো মন ফাগুন। এই ধারাবাহিক পিহু ও টুবাইদার কেমিস্ট্রি সকলের মন জয় করে নিয়েছে। ছোটবেলাকার ভালোবাসা কীভাবে বড় হয় একে অপরকে খুঁজে পেলো সেই নিয়েই গল্প। ছোটবেলায় একে অপরকে ভালোবাসতো প্রিয়দর্শিনী আর টুবাইদা। এরপর একটা অ্যাক্সিডেন্টে দুজনে দুজনের থেকে আলাদা হয়ে যায় পরে বড় হয়ে ভিন্ন পরিস্থিতির সম্মুখীন হয়ে তাদের বিয়ে হয় অথচ তখনও তারা জানতে পারে না যে তাদের ছোটবেলাকার ভালোবাসার সাথেই তাদের বিয়ে হয়েছে। একসাথে সংসার করেও তারা একে অন্যের আসল পরিচয় পায়নি, এরপর বহু সময় কেটে গেলে অনেক ঝড় ঝাপটা পেরিয়ে তারা একে অপরের পরিচয় পেয়েছে এবং মান-অভিমান ভুলে তারা বিয়ের পিঁড়িতে বসেছে।

সম্প্রতি ধারাবাহিকে দুজনের বিয়ে দেখানো হচ্ছে স্টার জলসা থেকে একটি প্রোমো শেয়ার করা হয়েছে যেখানে দেখা যাচ্ছে যে, বর বেশে বসে আছে ঋষিরাজ এবং বধূ বেশে বসে আছে প্রিয়দর্শিনী। বিয়েতে সিঁদুর দানের আগে ঋষি পিহুকে দুটো শর্ত দেয়। প্রথম শর্তটি হল বিয়ের পর আপনি করে বলা যাবে না দ্বিতীয় শর্তটি হলো, বিয়ের পর পিহু আর তাকে টুবাই দা বলে ডাকবে না। এরপর ঋষি এও বলে যে,‘বিয়ের পর নিজের বউয়ের মুখ থেকে দাদা শুনতে কার ভালো লাগে!’

আসলে বাংলা ধারাবাহিকে প্রায়ই দেখা যায় যে বিয়ের পরেও নায়িকা গুলো নায়কদেরকে বিভিন্ন রকম উদ্ভট নামে ডাকছে এই যেমন গাড়ি বাবু, উচ্ছে বাবু, শহরের বাবু ইত্যাদি। এছাড়া বিয়ের পরে দাদা বলে ডাকছে এমনটাও শোনা যায়। এই নিয়ে কিন্তু ধারাবাহিকগুলো ভীষণরকম ট্রোলড হয়, মিম‌ও বানানো হয়। তাই মন ফাগুনে একটু অন্যরকমভাবে এই বিষয়টি উঠে আসায় দর্শকদের তা খুব ভালো লেগেছে।

Back to top button