টলিউড

বাবার নাম জিজ্ঞেস করতেই আচমকা এক কান্ড করে বসলো রাজ-শুভশ্রী পুত্র ইউভান! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ইউভানের নতুন ভিডিও

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি হলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী এবং পরিচালক রাজ চক্রবর্তী। তবে তাদের পাশাপাশি তাদের একমাত্র ছেলে ইউভানও দারুন জনপ্রিয় হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায়। যে কারণে নিয়মিত অনুগামীরা শুভশ্রী এবং রাজ চক্রবর্তীকে তাদের ছেলের বিভিন্ন কাণ্ডকারখানা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার জন্য অনুরোধ জানিয়ে থাকেন কমেন্ট এর মাধ্যমে।

এবার তাদের দাবি মেনে আরও একটি নতুন ভিডিও শেয়ার করে নিতে দেখা গেল পরিচালক রাজ চক্রবর্তীকে। যেখানে দেখা গিয়েছে বাড়ির পুজো চলাকালীন সাদা পাঞ্জাবি এবং ছোট্ট ধুতি পরে দাঁড়িয়ে রয়েছে ইউভান। এরপর তাকে নাম জিজ্ঞাসা করেন পরিচালক রাজ চক্রবর্তী। কিন্তু নামের উত্তর দেয়নি সে। তবে হাল ছাড়েননি পরিচালক বরং তার পরে জিজ্ঞাসা করেন তার বাবার নাম। এবারেও কিন্তু উত্তর দিতে দেখা যায়নি ইউভানকে। বরং পুজোর কাজে লাগা একটি বাদ্যযন্ত্র নিয়ে খেলায় মেতে উঠতে দেখা গিয়েছে তাকে।

এদিনের ভিডিও দেখার পর অনুগামীদের একাংশ দারুণ খুশি হয়েছেন এবং ধন্যবাদ জানিয়েছে রাজ চক্রবর্তীকে এমন সুন্দর একটি ভিডিও শেয়ার করে নেওয়ার জন্য। পাশাপাশি আরো একবার প্রমান হয়ে গিয়েছে যে জন্মের অতি অল্প সময়ের মধ্যেই মা শুভশ্রী গাঙ্গুলী কিম্বা বাবা রাজ চক্রবর্তীর মতোই জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছে ছোট্ট ইউভান।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

Back to top button

Ad Blocker Detected!

Refresh