ভাইরাল

‘হানিমুনে দুজনে রানাঘাট স্টেশনে বাটি নিয়ে বোসো!’, রানু মন্ডল কে বিয়ে করলেন জনপ্রিয় ইউটিউবার স্যান্ডি সাহা, তুমুল ট্রোল নেটিজেনদের

বর্তমানে সোশ্যাল মিডিয়ার যুগ আর ৮ থেকে ৮০ সকলের হাতে স্মার্টফোন রয়েছে। প্রত্যেকেই সোশ্যাল মিডিয়া কমবেশি অ্যাক্টিভ থাকেন। আর এই সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ভিডিও ভাইরাল হয়ে পড়ে যা আমাদের প্রত্যেকেই অবাক করে দেয়। আর সেরকম জনপ্রিয় প্লাটফর্ম হল ইউটিউব।

বর্তমানে এখন ঘরে ঘরে ইউটিউব কনটেন্ট ক্রিয়েটার রয়েছে। প্রত্যেকটি নিজস্ব ইউটিউব চ্যানেল রয়েছে। সেখানে কেউ রান্নার ভিডিও, কেউ নিজেদের প্রতিভার ভিডিও, কেউ আবার নানান ধরনের মজার মজার ভিডিও আপলোড করতে থাকে। এক কথায় এখন ঘরে ঘরে ইউটিউবার রয়েছে। সেরকমই একজন জনপ্রিয় ইউটিউবার হলেন স্যান্ডি সাহা।

বর্তমানে স্যান্ডি সাহা হলেন ইউটিউবারদের মধ্যে বিশেষ জনপ্রিয়। তার ভিডিও দর্শকদের হাসিয়ে থাকে নিত্যদিন। তার অদ্ভুত কর্মকাণ্ড দেখে দর্শকেরা সত্যি অবাক হয়ে যান। সম্প্রতি স্যান্ডি সাহা এবং রানু মন্ডল এর একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

রবিবার সোশ্যাল মিডিয়ায়তে একটি ছবি পোস্ট করেছেন স্যান্ডি। যেখানে রানু মন্ডল পরেছিলেন লাল রঙের নাইটি। আর স্যান্ডি বেগুনি রঙের টি-শার্ট আর পাজামার সেট। দুজনের গলাতেই রজনীগন্ধার মালা। ক্যাপশনে লিখলেন, ‘রানুদিকেও বিয়ে করলাম’।

ওই ছবিতে এক একজন এক এক ধরনের মন্তব্য করেছেন। একজন লিখলেন, ‘হানিমুনে দুজনে রানাঘাট স্টেশনে বাটি নিয়ে বোসো। দারুণ মানাবে তোমাদের।’ অন্যজন লিখলেন, ‘ভালোই মানিয়েছে। বলা যায় একেবারে দেবা-দেবীর জুটি। একদম পারফেক্ট।’

রানাঘাট স্টেশনে বসে গান গেয়ে রানু মন্ডলের জনপ্রিয়তা ছড়িয়ে পড়েছিল চারিদিকে। এমনকি বলিউডের হিমেশ রেশমির কাছে পর্যন্ত পৌঁছে গিয়েছিল তার গান। তারপরেই জনপ্রিয় কম্পোজার এর সঙ্গে একসঙ্গে কাজ করেছিলেন রানু মন্ডল। তারপর অবশ্য নিজের অহংকারের কারণেই পতন হয়েছে তার।

এরপর থেকে রানু মন্ডলের জনপ্রিয়তা কমতে শুরু করে। আজ বর্তমানে তার জনপ্রিয়তা নেই বললেই চলে। অন্যদিকে স্যান্ডি সাহার জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। সকলেই তাকে এক ডাকে চেনেন। মূলত হাসির ভিডিও বানিয়ে থাকেন তিনি।

Back to top button