বাংলা সিরিয়াল

“সিরিয়াল চলছে না বলে, রিল করে পেট চালাচ্ছ?” সোশ্যাল মিডিয়া রিল ভিডিও পোস্ট করে নেটিজেনদের কটাক্ষের শিকার হলেন অভিনেত্রী তিয়াশা

বর্তমানে বাংলা টেলিভিশন পর্দার অত্যন্ত জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন তিয়াসা লেপচা। অভিনেত্রীর আসল নামের চেয়ে অভিনেত্রীকে সকলেই শ্যামা বলে ভালো চেনেন। কারণ কয়েক বছর আগে জি বাংলার পর্দার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক কৃষ্ণকলি তে অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে। আর কৃষ্ণকলি ধারাবাহিকের হাত ধরে বিপুল পরিমাণ জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি।

নিজের প্রাক্তন স্বামী সুবন রায় ছিলেন টলিউড ইন্ডাস্ট্রির একজন অন্যতম জনপ্রিয় অভিনেতা। ভিলেন চরিত্রের বেশিরভাগ দেখা মিলতে সুবানের। সুবানের হাত ধরে অভিনেত্রীর টেলিভিশন জগতে আসা। এরপরই নিজের অভিনয় দিয়ে সহজেই সকলের মন জয় করে নেন তিনি। তবে দীর্ঘ কয়েক বছর হলো কৃষ্ণকলি ধারাবাহিক শেষ হয়েছে। তবুও অভিনেত্রী কে নতুন কোন ধারাবাহিকে দেখা যায়নি। যার ফলে দর্শকদের মনে নানান রকম প্রশ্ন উঠেছিল।

নতুন ধারাবাহিককে দেখা না গেল অভিনেত্রীকে সোশ্যাল মিডিয়ায় সব সময় অ্যাক্টিভ থাকতে দেখা যায়। নিজের দর্শকদের উদ্দেশ্যে সব সময় বিভিন্ন আপডেট দিতে থাকেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ার ইনস্টাগ্রাম একাউন্ট থেকে হামেশাই বিভিন্ন ছবি, রিল ভিডিও ইত্যাদি আপলোড করতে থাকেন। যেমন সম্প্রতি নিজের একটি রিল ভিডিও আপলোড করেছেন তিয়াসা।

সেই ভিডিওটিতে জনপ্রিয় হিন্দি গান ‘তুনে পায়েল হে ছনকাই’ এর রিমিক্স ভার্সন এর সঙ্গে রিল ভিডিও বানাতে দেখা গিয়েছে তিয়াশাকে। যেই গানটি গেয়েছেন নেহা কাক্কার। তবে অভিনেত্রী ওই ভিডিওতে অসংখ্য মানুষ নানান ধরনের নেতিবাচক কমেন্ট করেছেন। কেন অভিনেত্রীকে টেলিভিশনের পর্দায় দেখা যাচ্ছে না কেন তিনি আর কোন নতুন ধারাবাহিকে অভিনয় করছে না এই ধরনের প্রশ্ন করতে দেখা গিয়েছে বহু নেটিজেনদের।

তবে আমরা প্রত্যেকেই জানি খুব শীঘ্রই স্টার জলসার পর্দায় আসছে অভিনেত্রী নতুন ধারাবাহিক বাংলা মিডিয়াম। যেই ধারাবাহিককে আবারও নীল এবং তিয়াশার জুটিকে দেখা যাবে। কৃষ্ণকলি ধারাবাহিকের পর আবার একসঙ্গে জুটি বাঁধতে চলেছে নীল এবং তিয়াসা। এই ধারাবাহিককে তিয়াশা কে গ্রামের এক সরল মেয়ের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। যেখানে নায়িকা খুবই উচ্চ শিক্ষিত এবং স্বপ্ন দেখে বড় স্কুলের শিক্ষিকা হিসেবে সে বাচ্চাদের পড়াবে। গ্রামের ছোট ছোট বাচ্চাদের বিজ্ঞান বিষয়ে পড়ায় সে। তারপর তার কাছে শহরের বড় নামে ইংরেজি মিডিয়াম স্কুলে পড়ানোর অফার আসে।

 

View this post on Instagram

 

A post shared by Tiyasha Lepcha (@tiyasharoyofficial)

Back to top button