টলিউড

‘আমার বাংলা সিনেমা খুব ভালো লাগে, এখানে কাজ করতে চাই’! টলিউডে আসছেন দক্ষিণী অভিনেতা রাম চরণ? তুমুল উত্তেজিত অনুগামীরা

এই মুহূর্তে দক্ষিণী ইন্ডাস্ট্রি থেকে উঠে এসে গোটা ভারতবর্ষ যদি জয় করে নিয়ে থাকেন কোন অভিনেতা তাদের মধ্যে অন্যতম হলেন অভিনেতার রামচরণ। সম্প্রতি তুমুল জনপ্রিয় দক্ষিণী সিনেমা ‘আর আর আর’ এ তার অভিনয় মন জয় করে নিয়েছে দর্শকদের। তবে এবার ভারতবর্ষের সিনেমার কথা বলতে গিয়ে বাংলা সিনেমা নিয়ে কথা বলতে দেখা গেল এই জনপ্রিয় অভিনেতাকে।

এদিন তিনি জানিয়েছেন বাংলায় অনেক ভালো ভালো কাজ হচ্ছে এবং বাংলা সিনেমা তার অত্যন্ত ভালো লাগে। পাশাপাশি বাংলা ইন্ডাস্ট্রিতে তিনি কাজ করতে চান এমন কথাও বলতে শোনা গিয়েছে তাকে। পাশাপাশি বলিউডে পরপর যেভাবে সিনেমা প্রকাশিত হওয়ার পরেই ফ্লপ হতে দেখা যাচ্ছে সে বিষয়ে কথা বলতে গিয়ে অভিনেতা জানিয়েছেন আসলে গণ্ডি পেরিয়ে আমাদের ঐক্যবদ্ধ হতে হবে।

তাহলে সিনেমা সফল হবে বাণিজ্যিকভাবে। কারণ হিসেবে তিনি জানিয়েছেন দক্ষিণী সিনেমা কিংবা বলিউড সিনেমার গণ্ডি পেরিয়ে আমরা যদি সমগ্র ভারতবর্ষের জন্য সিনেমা বানাই, তাহলে মানুষ অবশ্যই সেই সিনেমা দেখবে। বলাই বাহুল্য এদিন তার মুখে বাংলা ইন্ডাস্ট্রির কথা শোনার পর উত্তেজিত হয়ে পড়েছেন তার অনুগামীরা। অনেকেই মনে করছেন হয়তো খুব শীঘ্রই টলিউডের অভিনয় জগতে পা রাখতে দেখা যাবে দক্ষিণে অভিনেতা রামচরনকে।

Back to top button