বাংলা সিরিয়াল

‘ও টুম্পা সোনা’! প্রকাশ্য মঞ্চে বাচ্চাদের সঙ্গে টুম্পা সোনা গানে নেচে শিশু দিবসের শুভেচ্ছা জানালেন অভিনেত্রী তৃণা সাহা! তুমুল ভাইরাল ভিডিও

এই মুহূর্তে টলিউডের প্রথম সারির অভিনেত্রী বললেই উঠে আসে তৃণা সাহার নাম। কারণ ছোট পর্দার একাধিক জনপ্রিয় ধারাবাহিকের গুরুত্বপূর্ণ চরিত্রে কাজ করতে দেখা গিয়েছে তাকে। পাশাপাশি বিভিন্ন রকম অনুষ্ঠানও করে থাকেন অভিনেত্রী প্রকাশ্য মঞ্চে। এবার তেমনই অনুষ্ঠানের মঞ্চ থেকে শিশু দিবসের শুভেচ্ছা জানাতে দেখা গেল টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে।

প্রসঙ্গত এদিন সোশ্যাল মিডিয়ায় অনুগামীদের সঙ্গে একটি ভিডিও ভাগ করে নিতে দেখা গেছে অভিনেত্রী তৃণা সাহাকে। যেখানে বাচ্চাদের সঙ্গে অত্যন্ত ভাইরাল জনপ্রিয় গান ‘টুম্পা সোনা’ গাইতে দেখা গিয়েছে তাকে। ক্যাপশন এর মাধ্যমে অভিনেত্রী জানিয়েছেন সকলে যেন তার খারাপ গলা এড়িয়ে চলেন। তবে ভিডিওতে অবশ্য বাচ্চাদের সঙ্গে মজা করতে দেখা গিয়েছে তাকে।

তাদের সঙ্গেই ভাইরাল গানটি গাওয়ার পাশাপাশি নাচতেও দেখা গেছে টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। এবং ক্যাপশন এর মাধ্যমে শিশু দিবসের শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী সকলকে।

বলাই বাহুল্য এদিন মুহূর্তে তার এই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় এবং অনুগামীরা পাল্টা শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীর উদ্দেশ্যে। পাশাপাশি অভিনেত্রীর গান এবং নাচের দক্ষতার প্রশংসা করতে দেখা গিয়েছে এদিন তার অনুগামীদের। সব মিলিয়ে এদিন নতুন করে আলোচনার কেন্দ্রে উঠে এসেছেন অভিনেত্রী তৃনা সাহা।

Back to top button