ভাইরাল

‘অন্য যে কোনো শাস্তি মাথা পেতে নেব তবে এই দুর্নীতিগ্রস্ত বাংলায় আর জন্মাতে চাই না’ অপা প্রসঙ্গে মুখ খুলে বললেন জাদু সম্রাট পিসি সরকার জুনিয়র

এসএসসি দুর্নীতি কাণ্ডে এখন রাজ্য রাজনীতি উত্তাল হয়ে আছে। এসএসসি কাণ্ডে নাম জড়িয়েছে পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখোপাধ্যায়ের। তাদের ফ্ল্যাট থেকে পঞ্চাশ কোটি টাকা উদ্ধার করা গিয়েছে এমনকি পার্থ অর্পিতা গ্রেপ্তার হয়েছেন। এই ঘটনায় এইবার জাদু সম্রাট পিসি সরকার জুনিয়র এই প্রসঙ্গে মুখ খুললেন। পিসি সরকার জুনিয়র এসসি দুর্নীতি কাণ্ডে মুখ খুলে বলেন তিনি বাংলাতে আর জন্মগ্রহণ করতে চান না।

২০১৪ সালে পিসি সরকার জুনিয়র এর বিরুদ্ধে একটি মিথ্যা মামলার চার্জশিটের কপি আনতে বারাসাত আদালতে বুধবার গিয়েছিলেন পিসি সরকার জুনিয়র। সেখানে গিয়ে পার্থর গ্রেফতারি প্রসঙ্গে তাকে জিজ্ঞেস করা হলে তিনি বলেন যে, তিনি রীতিমত লজ্জিত। মুখ লুকিয়ে রাখছেন। বাংলার বাইরে কোথাও যাচ্ছেন না। এই অবস্থা বাঙালির। যে চেয়ারে সুভাষচন্দ্র বসু বসেছেন, চিত্তরঞ্জন বোস বসেছেন, ক্ষুদিরাম ফাঁসিতে ঝুলেছেন, বিনয় বাদল দীনেশ শহীদ হয়েছেন এদের জন্য?

নিজের যাবতীয় ক্ষোভ উগরে দিয়ে ছিঃ ছিঃ করে জাদু সম্রাট বলেন, ওই মহান মানুষদের নাম ভাঙিয়ে তাদের অপমান করা হচ্ছে। বাঙালির রক্তকে অপমান করা হচ্ছে। এই ধরনের মানুষরা যদি থাকেন তবে এই দেশে তিনি আর জন্ম নিতে চান না বরং তিনি ঈশ্বরকে বলবেন আর যা কিছু শাস্তি তিনি মাথা পেতে নেবেন কিন্তু এই বাংলায় আর জন্ম নিতে চান না তিনি।

প্রসঙ্গত উল্লেখ্য পিসি সরকার নিজেও একসময় রাজনীতির মঞ্চে পা রেখেছিলেন কিন্তু সফল হতে পারেন নি। ব্যর্থ হয়ে ফিরে যেতে হয়েছিল তাকে। ২০১৪র লোকসভা নির্বাচনে বিজেপির প্রার্থী হয়ে তিনি দাঁড়িয়ে ছিলেন কিন্তু তৃণমূল সাংসদ কাকলির কাছে পরাজিত হন তিনি এরপর আর ঘুরে রাজনীতির আঙ্গিনায় পা দেননি। এ প্রসঙ্গে জাদু সম্রাট বলেন, মানুষ তাকে চাননি তার থেকে ভালো প্রার্থী পেয়ে গিয়েছেন।

Back to top button