বাংলা সিরিয়াল

ফুলশয্যার রাতে সাত পাকের শপথ করলো সাহেব চিঠি! ফুলশয্যার রাত্রে কীভাবে সাত পাক হচ্ছে? দেখুন সাহেবের চিঠির নিউ প্রোমো!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘সাহেবের চিঠি’। জনপ্রিয় এই ধারাবাহিকে সম্প্রতি বিয়ের ট্র্যাক এসেছে। রাইমার ষড়যন্ত্রকে বানচাল করে রাইমাকে সকলের সামনে প্রত্যাখ্যান করে মায়ের ইচ্ছায় চিঠিকে মেনে নিয়েছে সাহেব। রাইমাকে সকলের সামনে প্রত্যাখ্যান করার সে প্রতিশোধ নেওয়ার কথা বলে বাড়ি থেকে বিদায় নিয়েছে। অন্যদিকে মিডিয়াও জানতে পেরে গেছে রাইমার দ্বারা যে পোস্ট ওম্যান চিঠির সাথে বিয়ে হচ্ছে সাহেবের। একজন সুপারস্টার হয়ে নিজের ইমেজের কথা ভুলে সাধারণ পোস্ট ওম্যানকে বিয়ে করবার জন্য সকলে তাকে আইকন হিসেবে ভাবতে শুরু করেছেন।

অন্যদিকে প্রতিহিংসার আগুনে জ্বলছে রাইমা সাহেব চিঠি একে অন্যের সাথে খুব সুন্দর ভাবে শুভদৃষ্টি , সাত পাক , মালা বদল এবং সিঁদুর দান কমপ্লিট করেছেন। ধারাবাহিকে দেখানো হচ্ছে যে সাহেবের মনে এখনো দ্বন্দ্ব আছে এই নিয়ে যে, চিঠি তাকে দয়া করছেন। যদিও চিঠি জানিয়েছে সে মন থেকে মেনে নিয়েছে এই বিয়েটা। ‌কিন্তু সাহেবের মনের দ্বন্দ্ব এখন‌ও কাটছে না।

বিয়ের পরে শ্বশুর বাড়িতে এসেছে চিঠি। সেখানে খুব সুন্দর ভাবে চিঠির গৃহ প্রবেশ হয়েছে। সবাই চিঠিকে দেখে চিঠির রূপ, গুণ এবং গানের গলা শুনে প্রশংসা করছে। কোথাও না কোথাও চিঠির প্রশংসা শুনে মনে মনে একটু হিংসা হচ্ছে সাহেবের ও। কারণ প্রথম সাক্ষাতে একবার চিঠি বলেছিলো, সাহেবের গান পাতে দেওয়া যায় না। এই সবকিছুর মধ্যেই এক এক করে সমস্ত অনুষ্ঠান পর্ব মিটে যাচ্ছে। মিটে যাচ্ছে স্ত্রী আচার।

সম্প্রতি ধারাবাহিকের একটি নতুন প্রোমো সামনে এসেছে যেখানে দেখানো হচ্ছে সাতপাকে শপথ। প্রোমোটি ফুলশয্যার যেখানে সাহেব চিঠি কে বলে যে সে তার হাত ধরতে চায় না। চিঠি তখন বলে আমার হাত যাতে আপনাকে কোনদিনও ধরতে না হয় তার জন্য নিজের পায়ে দাঁড়াতে আপনাকে এই আর্টিফিশিয়াল পা টা পরতে হবে। চিঠি এটা সাহেবকে উপহার হিসেবে দেয় কিন্তু সাহেব এটা গ্রহণ করেনা সে চিঠিকে ধাক্কা দেয় এবং দুজনে মিলে একসাথে খাটের উপর পড়ে যায় ও একে অন্যের দিকে তাকিয়ে থাকে অবিরাম ভাবে।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

Back to top button