টলিউড

তিন বছর পর ‘রানু পেল লটারি’ ধারাবাহিকের বিজয়লক্ষ্মী চ্যাটার্জী আবার আসছেন পর্দায় নতুন কাজ নিয়ে! আনন্দে উচ্ছ্বসিত হয়ে উঠছেন অভিনেত্রীর ভক্তরা!

কিছু ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পরও সেই ধারাবাহিকের একটা রেশ থেকেই যায় মানুষের মনের মধ্যে। সে‌ই রকম‌ই একটি ধারাবাহিক ছিল জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘রানু পেল লটারি’। এই ধারাবাহিকে লিড রোলে ও অভিনয় করেছিলেন বিজয় লক্ষ্মী চট্টোপাধ্যায়। ইনি তার আগে ‘সংসার সুখের হয় রমনীর গুনে’ ধারাবাহিকে অভিনয় করেও সকলের মন জয় করে নিয়ে ছিলেন। ২০১৯ সালে শেষ হয়ে গিয়েছিলো রানু পেল লটারি ধারাবাহিক। তিন বছর আগে শেষ হয়ে গেল এই ধারাবাহিকের জনপ্রিয়তা এতটুকু কমেনি।

যদিও এই ধারাবাহিক শেষ হওয়ার পরে বিজয়লক্ষীকে সেভাবে আর দেখা যায়নি পর্দায় তবে মাঝখানে ‘জি বাংলার রান্নাঘর’ শো তে এবং ‘দিদি নাম্বার ওয়ানে’ এসে ছিলেন তিনি। বহুদিন পর অভিনেত্রীকে পর্দায় দেখে খুশি হয়ে গিয়েছিলেন দর্শকেরা। তাদের মনে পুরনো প্রশ্ন উসকে উঠেছিল যে আবার কবে নতুন করে দেখা যাবে দুষ্টু মিষ্টি অভিনেত্রী বিজয় লক্ষীকে? এই প্রশ্নের উত্তর মিলেছে সম্প্রতি।

খুব শীঘ্রই বিজয় লক্ষী চট্টোপাধ্যায় আবার‌ও পর্দায় ফিরছেন তবে কোন ধারাবাহিকে নয়, তিনি ওয়েব সিরিজে অভিনয় করতে চলেছেন। হইচই platform এর হ্যালো সিরিজের চতুর্থ সিজনে অভিনেত্রী কাজ করবেন। এই ওয়েব সিরিজটি অত্যন্ত জনপ্রিয় একটি ওয়েব সিরিজ। এই ওয়েব সিরিজের বিগত তিনটি সিজনে প্রিয়াঙ্কা সরকার, রাইমা সেন ইত্যাদি অভিনেত্রীরা কাজ করেছেন এইবার চতুর্থ সিজনে কিছু বদল আসবে স্বাভাবিকভাবেই আর সেই কারণেই এই সিজনে এবার এন্ট্রি নেবেন বিজয়লক্ষী।

তবে তার চরিত্রটি ঠিক কার? তা এখনো অবধি জানা যায় নি। তবে বহুদিন পর যে তাকে আবার পর্দায় দেখা যাবে তাতেই খুশি হয়ে গিয়েছেন তার দর্শকরা।

Back to top button