বাংলা সিরিয়াল

সাহেবের বিয়ে হয়ে গেছে চিঠির সাথে রাগে অন্ধ হয়ে বাড়ির ছাদে রামলীলা ছবির গানে তান্ডব নৃত্য করতে শুরু করলেন রাইমা! দেবলীনা কুমার কে এইভাবে দেখেও দর্শকরা মুগ্ধ হয়ে গেলেন!

দেবলীনা কুমার গোত্র ছবি রঙ্গবতী গানে নেচে তিনি এতটাই জনপ্রিয় হয়ে গিয়েছিলেন যে তাকে রঙ্গবতী গার্ল বলা হতো। এছাড়া তার আরো একটা পরিচয় আছে তিনি গৌরব চট্টোপাধ্যায়ের স্ত্রী। জনপ্রিয় অভিনেত্রী দেবলীনা এর আগে জগন্নাথ ধারাবাহিকেও ছিলেন তবে সেখানে অতিথি শিল্পী হিসেবে কাজ করেছিলেন তিনি কিন্তু বর্তমানে তিনি স্টার জলসার অতি পরিচিত একটি মুখ। কিন্তু তাকে দেখলেই রীতিমতো তেলে বেগুনে জ্বলে ওঠেন দর্শক। কারণ তিনি খলনায়িকার চরিত্রে অভিনয় করেন।

এই চরিত্র করা প্রসঙ্গে একবার একটি সাক্ষাৎকারে অভিনেত্রী বলেছিলেন, “ এই প্রথম বড় চরিত্র করছি। আমি ভীষণ খুশি।ধারাবাহিকে নিজের লুক খুব পছন্দ হয়েছে আমার।” এছাড়া নিজের চরিত্র পছন্দ করা সম্পর্কেও দেবলীনা বলেছিলেন,“ খলনায়িকার চরিত্র বলেই এতটা মজা পেয়েছি। তাছাড়া মুখ্য অভিনেতাদের মত সময়ও দিতে পারব না। ফলে এটাই সবচেয়ে ভালো হলো।”

সাহেবের চিঠি ধারাবাহিকে খলনায়িকা হিসেবে অভিনয় করছেন দেবলীনা। ধারাবাহিকে তার চরিত্রটিও একটি অভিনেত্রীর চরিত্র। মিষ্টি চেহারার দেবলীনাকে খলনায়িকা হিসেবে কেউ বা খুশি হন কেউবা মোটেই পছন্দ করেন না। করবেই বা কেন ধারাবাহিকের নায়ক নায়িকা, সাহেব চিঠির মধ্যেখানে তিনি কাবাব মে হাড্ডির মতো থেকে যেতে চান।

সম্প্রতি দেবলীনা কুমার তার instagram প্রোফাইলে একটি ভিডিও ছেড়েছেন যেখানে দেখা যাচ্ছে ‘রাম চাহে লীলা লীলা চাহে রাম’ গানে নাচ করছেন তিনি। সাদা রঙের ঘাগড়া আর অ্যাস কালারের টপ পরে অসাধারণ নাচ করছেন তিনি আর তার নাচে মুগ্ধ হয়ে গিয়েছেন তার অনুরাগীরা। অনেকেই কমেন্ট করে লিখেছেন,‘ তোমাকে খুব মিষ্টি লাগছে দিদি’। এই ভিডিও দেখে কে বলবেন ইনি সাহেবের চিঠি ধারাবাহিকের দুর্দান্ত খলনায়িকা রাইমা! সত্যি অভিনেত্রীরা হয়তো এই ভাবেই তাদের বিভিন্ন রূপকে ফুটিয়ে তোলেন পর্দায় তারা বাস্তবে একরকম আর অন্য রূপকে তাদের ফুটিয়ে তুলতে হয় পর্দায়।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

Back to top button