বাংলা সিরিয়াল

এক্কাদোকাতে যে ফুটবল ম্যাচ দেখানো হচ্ছে তা বাংলা ধারাবাহিকে এই প্রথম! মাঠ ভর্তি ছেলের মাঝখানে একা একটা মেয়ের ফুটবল খেলা নারী শক্তির উত্থানের প্রতীক বলছেন নেটিজেনরা!

স্টার জলসায় সদ্য একটি ধারাবাহিক এসেছে। ধারাবাহিকের নাম এক্কাদোক্কা। এই ধারাবাহিকে রাধিকা ও পোখরাজের জুটি দর্শকদের অত্যন্ত পছন্দের হয়ে গিয়েছে এর মধ্যে। এই ধারাবাহিকে লিড রোলে কাজ করছেন সপ্তর্ষি মৌলিক ও সোনামণি সাহা। এই জুটি একটু অন্যরকম হলেও দর্শকরা যে এটা পছন্দ করছেন তা টিআরপি দেখলেই বোঝা যাচ্ছে। স্লট লিড না হলেও প্রতিপক্ষকে সমানে সমানে টক্কর দিয়ে চলেছে এই ধারাবাহিক।

সম্প্রতি এই ধারাবাহিকে দেখানো হচ্ছে একটি ফুটবল ম্যাচ। ফুটবল ম্যাচ তো এর আগেও একাধিক ধারাবাহিকে দেখানো হয়েছে কিন্তু এই ধারাবাহিকে যেটা দেখানো হচ্ছে সেটা সম্ভবত এর আগে কোন বাংলা ধারাবাহিকে দেখানো হয়নি। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে কলেজে ফুটবল ম্যাচে ছেলেদের সাথে একাই খেলতে নেমে পড়েছে নায়িকার রাধিকা। পোখরাজের সাথে সমানে সমানে টক্কর দেবে সে। দুজনে
আবার বিরুদ্ধ দলের 2 সদস্য।

আসলে প্রথমদিকে রাধিকার খেলার কোন জায়গায় ছিল না, কিন্তু যখন দেখা গেল তার বন্ধু বলে টিমের একজন সদস্য পোখরাজের টিমে গিয়ে যুক্ত হয়েছে তখন পলের সম্মান বাঁচাতে বন্ধুর টিমে জার্সি পড়ে খেলতে নামল রাধিকা। মেয়েদের ফুটবল খেলায় মেয়েরা খেলে এমনটা তো অনেক বার দেখেছি ধারাবাহিকে কিন্তু একটি ফুটবল ম্যাচে সব ছেলেদের সাথে একটি মেয়ে একা খেলছে এটা সত্যি একটি অভাবনীয় ব্যাপার। এর আগে এমনটা দেখা যায়নি।

এই ভিডিও দেখে সকলেই লীনা গাঙ্গুলীর লেখনীর অসম্ভব প্রশংসা করেছেন তারা বলছেন রাধিকা চরিত্রটি একদমই ন্যাকা ন্যাকা চরিত্র নয় ঠিক মোহরের মতো তৈরি হয়েছে এই চরিত্রটিও। যে বিপদের মধ্যে পড়লে কারোর সাহায্যের অপেক্ষায় না থেকে নিজেই এগিয়ে যায়। স্বাভাবিকভাবেই এই চরিত্রের এই দৃশ্যের মধ্যে দিয়ে নারী শক্তির একটা উত্থান দেখানো হয়েছে যা দর্শকদের খুব ভালো লেগেছে।

Back to top button