বাংলা সিরিয়াল

রোমান্টিক ভাবে এক পুরুষের দিকে তাকিয়ে ছবি দিলেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু! ‘এটাই কি মিঠাইয়ের বয়ফ্রেন্ড?’ চাঞ্চল্য অনুগামীদের মধ্যে

এই মুহূর্তে ছোট পর্দার সেরা অভিনেত্রী বললেই উঠে আসেন মিঠাই ধারাবাহিক খ্যাত অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। কারণ সমসাময়িক ছোট পর্দার নায়িকাদের থেকে জনপ্রিয়তার দিক থেকে অনেকটাই এগিয়ে রয়েছেন তিনি। ইতিমধ্যে একাধিকবার বাংলার সেরা ধারাবাহিক হতে সক্ষম হয়েছে তার অভিনীত ধারাবাহিকটি। ফলস্বরূপ তাকে নিয়ে দারুন আগ্রহ রয়েছে অনুগামীদের মধ্যে।

তবে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে গিয়ে অভিনেত্রী বারংবার জানিয়েছেন তিনি সিঙ্গেল। কিন্তু এবার অভিনেত্রীর সঙ্গে এক অচেনা পুরুষের ফটো দেখে রীতিমতো চঞ্চল্য পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রী সেই ফটোয় রোমান্টিক ভাবে সেই পুরুষের দিকে তাকিয়ে রয়েছেন দেখে তাকে অভিনেত্রীর বয়ফ্রেন্ড বলে ভাবতে শুরু করেছেন অনুগামীরা। তবে জানা গিয়েছে শেষ পর্যন্ত ওই ব্যক্তি হলেন জনপ্রিয় মেকআপ আর্টিস্ট রুদ্র সাহা। যিনি ইতিমধ্যেই টলিউডের একাধিক জনপ্রিয় প্রথম সারির নায়িকার সঙ্গে কাজ করে ফেলেছেন।

সম্প্রতি একটি জনপ্রিয় ম্যাগাজিনের ফটোশুট এর কারণে দর্শকদের প্রিয় ছোট পর্দার মিঠাইয়ের সঙ্গে কাজ করতে দেখা গিয়েছে তাকে এবং সেখানেই তোলা একটি ফটো ভাগ করে নিয়েছেন তারা সোশ্যাল মিডিয়ায়। বলাই বাহুল প্রিয় অভিনেত্রী আপাতত সিঙ্গেল রয়েছেন জানতে পেরে স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন তার পুরুষ অনুগামীরা।

 

View this post on Instagram

 

A post shared by Rudra Saha (@rudra_saha_official)

Back to top button