ভাইরাল

৬২ বছর বয়সে ফ্রক পরে বাইকে চড়ে এক যুবকের সাথে প্রেমের গান করলেন রানু মন্ডল! তুমুল ভাইরাল ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়ার যুগে কোন ভিডিও ভাইরাল হওয়া এমন আশ্চর্য কোন ব্যাপার নয়। রাতারাতি বিভিন্ন ভিডিও মুহূর্তে এই ভাইরাল হয়ে যেতে পারে। সেরকম ভাবে ভাইরাল হয়েছিলেন রাজ মন্ডল। রানাঘাট স্টেশনে বসে তার গাওয়া গান মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া। তারপর সোশ্যাল মিডিয়াতে তার জনপ্রিয়তা ছড়িয়ে পড়েছিল চারিদিকে। এমনকি বলিউডের হিমেশ রেশমির কাছে পর্যন্ত পৌঁছে গিয়েছিল তার গান। তারপরেই জনপ্রিয় কম্পোজার এর সঙ্গে একসঙ্গে কাজ করেছিলেন রানু মন্ডল। তারপর অবশ্য নিজের অহংকারের কারণেই পতন হয়েছে তার। এরপর থেকে রানু মন্ডলের জনপ্রিয়তা কমতে শুরু করে। আজ বর্তমানে তার জনপ্রিয়তা নেই বললেই চলে।

কিন্তু বর্তমানে বহু ইউটিউবাররা নিজেদের চ্যানেলের জনপ্রিয়তা বাড়ানোর জন্য রানু মন্ডল কে হাসির পাত্রী করে তোলেন এবং তাদের চ্যানেলে রানু মন্ডলের কর্ম কাণ্ডের বিভিন্ন ভিডিও পোস্ট করে থাকেন। শুধুমাত্র নিজেদের স্বার্থে তারা একজন মানসিক ভারসাম্যহীন মহিলাকে ব্যবহার করেন।

এরকমই নানান ইউটিউব চ্যানেলের থেকে বিভিন্ন ভিডিও মাঝেমধ্যে ভাইরাল হয়ে পড়ে। সম্প্রতি সেরকমই একটি ভিডিও আবারো ভাইরাল হয়েছে তার। সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে, রামু মন্ডল নীল রঙের একটি ড্রেস পরে এক যুবকের বাইকের পেছনে বসে রয়েছে। এবং একটি হিন্দি গানের সঙ্গে দুজনকে ই লিপসিং করতে দেখা গিয়েছে আর এই ভিডিও দেখেই দর্শকেরা তো হেসে লুটোপুটি খাচ্ছে।

Back to top button