বলিউড

বিরাট কোহলির পর এবারে ভারতীয় ক্রিকেট দলের BCCI এর সভাপতি সৌরভ গাঙ্গুলী কে নিয়ে বিতর্কিত মন্তব্য করলেন KRK

KRK বলিউড অন্যতম জনপ্রিয় ব্যক্তি যিনি সবসময়ই বিতর্কিত মন্তব্যের জন্য খবরে শিরোনামে উঠে আসেন। সমস্ত বিষয় নিয়েই তার মন্তব্য করা চাই চাই এবং তার এই মন্তব্যের মধ্যে নানান রকম কটুক্তি সমালোচনা থাকে যার ফলে তিনি একাধিক সময় নেটিজেনদের ক্ষোভের কারণ হয়ে দাঁড়ান। বলিউডের অভিনেতা-অভিনেত্রী হোক বা ক্রিকেট জগতের কোন ক্রিকেটার কাউকেই নিয়েই ট্রোল করতে ছাড়েন না KRK ।

কিছুদিন আগেই তাকে বিরাট কোহলির বাজে ফর্ম নিয়ে মন্তব্য করতে দেখা গিয়েছে। বিরাট কোহলির খারাপ পারফরমেন্স নিয়ে একাধিক বাজে মন্তব্য করেছিলেন KRK। যার ফলে তিনি নেটিজেনদের বিরক্তির কারণ হয়ে উঠেছিলেন। আর এবার টুইটারে বিসিসিআইয়ের সভাপতি সৌরভ গাঙ্গুলী এবং ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক রোহিত শর্মাকে টার্গেট করলেন তিনি। টুইটার এ রোহিত শর্মা এবং সৌরভ গাঙ্গুলী কে টার্গেট করে কেয়ারকে লেখেন “ভাই সৌরভ, কীভাবে টি-২০ ফরম্যাটে ৩৫ বছর বয়সি রোহিত শর্মা এবং ৩৩ বছর বয়সি বিরাট কোহলি ভারতীয় ক্রিকেট দলের ফিট খেলোয়াড় হতে পারেন! এটা আপনার থেকে আশা করিনি। অন্তত যে নিজের কেরিয়ারের পরোয়া না করে গ্রেগ চ্যাপেলের বিরুদ্ধে লড়াই করে গিয়েছিল, তার থেকে এটা প্রত্যাশা করা যায় না।”

সম্প্রতি ভারত ইংল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ জিতেছে এবং সেখানে সূর্য কুমার যাদবের ভালো পারফরমেন্সের জন্য সূর্য কুমার যাদব কে শুভেচ্ছা বার্তা ও জানিয়েছেন তিনি। কিন্তু পাশাপাশি বিরাট কোহলি এবং রোহিত শর্মার পারফরমেন্স নিয়ে কটুক্তি করতে ছাড়েননি তিনি।

Back to top button