ভাইরাল

ফাঁকা ঘরে উদ্দাম নাচ শ্রীময়ী-কাঞ্চনের! শ্রীময়ীর কাছে হাম্পি চাইলেন কাঞ্চন মল্লিক, নতুন করে জলঘোলার মাঝে আবার ভাইরাল হলো সেই পুরোনো ভিডিও

গত বছর ব্যক্তিগত জীবন নিয়ে তুমুল বিতর্কে জড়িয়ে পড়তে দেখা গিয়েছিল টলিউড অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজকে। অভিনেতা কাঞ্চন মল্লিকের সঙ্গে পরকীয়ার প্রসঙ্গে জড়িয়ে সেসময় বেশ ঝড়ঝাপ্টার সম্মুখীন হতে হয়েছিল অভিনেত্রীকে। তবে প্রথম থেকেই গোটা বিষয়টি নিয়ে মুখ খুলে সমস্ত অভিযোগ অস্বীকার করতে দেখা গিয়েছিল তাকে। বরং অভিনেতা কাঞ্চন মল্লিককে সেসময় নিজের দাদা বলে সম্বোধন করতে দেখা গিয়েছিল তাকে।

টলিউডে লেগেই আছে একের পর এক অভিনেতা অভিনেত্রীর সংসার ভাঙ্গা গড়ার কাহিনী। নুসরাত-নিখিল- যশ এক মাস ধরেই সংবাদমাধ্যমের শিরোনামে থেকে নামছেনই না তারা, এর মাঝেই তাদের কে পিছনে ফেলে এগিয়ে এলো আর এক জটিল ত্রিকোণ প্রেমের সম্পর্ক। তারা হলেন কাঞ্চন মল্লিক – শ্রীময়ী চট্টরাজ এবং পিংকি বন্দোপাধ্যায়। প্রত্যেকদিন প্রত্যেক মুহূর্তে উঠে আসছে নতুন নতুন গল্পের মোড়। প্রায় দুই দশকেরও বেশী টলিউড ইন্ডাস্ট্রি সাথে যুক্ত কাঞ্চন মল্লিক। কিন্তু তাকে নিয়ে কখনো বিতর্ক শোনা যায়নি, ইদানিং উঠে আসছে কাঞ্চন ও শ্রীময়ীর অবৈধ সম্পর্কের কথা। চলতি বছরেই তিনি উত্তরপাড়ার তৃণমূল বিধায়ক হিসেবে নির্বাচিত হয়েছেন। অভিনয় জগতের পাশাপাশি কাঞ্চন মল্লিকের শুরু হয়েছে রাজনৈতিক জগতে পথ চলা।

গতকালই শোনা গেছিল স্বামী কাঞ্চন মল্লিক তার অবৈধ প্রেমিকা শ্রীময়ী চট্টরাজ এর বিরুদ্ধে থানায় গিয়েছিলেন স্ত্রী পিংকি বন্দ্যোপাধ্যায়। সেখানে পুলিশের সামনে তিনি জানিয়েছেন শ্রীময়ী ও কাঞ্চন মিলে তাকে হুমকি দিয়েছে। তার প্রত্যুত্তরে কাঞ্চন মল্লিক জানায় ‘ মাত্র কুড়ি দিন সংসার করেছে পিংকি, তাহলে কিসের স্বামী-স্ত্রীর সম্পর্ক!’ তার প্রত্যুত্তরে স্ত্রী পিংকি বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন ‘ শ্রীময়ী চট্টরাজ তোকে আমি দেখে নেব, তুই আমার স্বামী কাঞ্চনকে কেরে নিয়েছিস ।’

আবার অপরদিকে শোনা যায় শ্রীময়ী চট্টরাজ নিজের রাগ সামলাতে না পেরে অভিনেত্রী কে বলেন ‘ তুই জানিস না তুই কি ভুল করেছিস। আমি তোকে দেখে নেব।’ তিনি আবার এও বলেন ‘ লজ্জায় আত্মহত্যা করতে ইচ্ছা করছে।’ এত কিছুর মাঝেই আজ ভাইরাল হয়েছে একটি ভিডিও, যেখানে অভিনেতা তথা তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিক এর সাথে তার অবৈধ প্রেমিকা অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ ‘ টুম্পা সোনা ‘ গানে কোমর দুলিয়ে নাচছেন। দুজনের সমান তালে নিয়েছেন গানের ছন্দে ছন্দে। ভিডিওতে কাঞ্চন মল্লিক লাল রংয়ের একটি জামা পড়েছেন এবং শ্রীময়ী চট্টরাজ রয়েছেন নীল রঙের একটি শাড়িতে, যেখানে তিনি কৃষ্ণকলি ধারাবাহিকের অভিনীত রাধা চরিত্রের মেকআপে রয়েছেন।

এই ভিডিও লাস্টে দেখা যায় তিনি কাঞ্চন মল্লিকের গালে তার নরম ঠোঁটের রেখা এঁকে দিলেন আলতো করে। এছাড়াও বেশ কয়েকবার কাঞ্চন মল্লিক কে দেখা যায় শ্রীময়ী চট্টরাজের গালে হাত দিয়ে আদর করতে। এই ভিডিও নিয়ে গোটা সোশাল মিডিয়ায় তোলপাড় পড়ে গেছে। মনে করা হচ্ছে এই ভিডিও ভাইরাল হওয়ার সাথে সাথে আসতে চলেছে আরো নতুন নতুন গল্পের মোড়।

তবে অভিনেত্রী জানিয়েছেন তাদের মধ্যে কেবলমাত্র বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রয়েছে। পাশাপাশি কাঞ্চন মল্লিককে নিজের গাইড এবং ফিলোজফার বলেও উল্লেখ করতে দেখা গেছে তাকে। তবে অভিনেত্রী যতই অস্বীকার করুন না কেন, ইতিমধ্যেই বেশ কয়েকবার অভিনেতা কাঞ্চন মল্লিক এর সঙ্গে জামার রং মিলিয়ে প্রকাশ্যে উপস্থিত হতে দেখা গেছে তাকে। ফলস্বরূপ এই মুহূর্তে তার মন্তব্য ঘিরে তুমুল চাঞ্চল্য সৃষ্টি হয়েছে অনুগামীদের মধ্যে।

Back to top button