টলিউড

‘দিদি দীর্ঘদিন ধরে কবিতা লিখছেন, একাডেমি পুরস্কার পেতে দেখে খুব ভালো লাগছে’! মমতা বন্দ্যোপাধ্যায়ের পুরস্কার-প্রাপ্তি নিয়ে মুখ খুললেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়

গতবছর বিধানসভা নির্বাচনের আগে ভারতীয় জনতা পার্টিতে যোগদান করতে দেখা গিয়েছিল টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। কিন্তু নির্বাচনী লড়াইয়ে হেরে গিয়ে দল ত্যাগ করার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিজেপি ছাড়ার কারণ হিসেবে অভিনেত্রী জানিয়েছিলেন দলের মধ্যে আন্তরিকভাবে কাজ করার সদিচ্ছার অভাব রয়েছে। তাই দলের সঙ্গে দূরত্ব বাড়িয়েছেন তিনি।

তবে এরপর নেটিজেনদের একটি বড় অংশ প্রশ্ন রেখেছিলেন অভিনেত্রীর কাছে, তিনি কবে রাজ্যের শাসক দলে যোগদান করবেন সে ব্যাপারে। পাশাপাশি অভিনেত্রীর ছবির প্রচারে দেখা গিয়েছিল তৃণমূল নেতা মদন মিত্রকে। তবে এবার গোটা বিষয়টি নিয়ে মুখ খুলে অভিনেত্রী জানালেন মদন মিত্র তাদের পারিবারিক বন্ধু এবং তাকে মেয়ের মত স্নেহ করেন। তাই তিনি ছবির প্রচারে উপস্থিত হলে ছবির সম্মান বাড়ে।

পাশাপাশি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের একাডেমি পুরস্কার প্রাপ্তি নিয়েও এদিন কথা বলতে দেখা গিয়েছে শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। তিনি জানিয়েছেন মুখ্যমন্ত্রী দীর্ঘদিন ধরে কবিতা চর্চা করছেন। তাই এই পুরস্কার তাকে পেতে দেখে তিনি অত্যন্ত খুশি। বলাই বাহুল্য রাজ্যের বেশিরভাগ মানুষ যখন এই পুরস্কার প্রাপ্তির বিপরীতে মুখ খুলেছেন, তখন অভিনেত্রীর এহেন মন্তব্য আরো একবার তৃণমূলে যোগদান করার সম্ভাবনাকে প্রবল করে তুলেছে।

Back to top button