বাংলা সিরিয়াল

‘পিলুর মাথা গরম হয়ে গেছে’! মল্লারের হাত থেকে রঞ্জাকে বাঁচাতে এবার হাতে লাঠি তুলে নিল পিলু! ‘পিলু’র নতুন প্রোমো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

এই মুহূর্তে জি বাংলার ‘পিলু’ ধারাবাহিকটিকে নিয়ে বেশ উত্তেজিত হয়ে রয়েছেন অনুগামীরা। কারণ সম্প্রতি ধারাবাহিকের গল্পে নতুন পরিবর্তন এনেছেন ধারাবাহিকে নির্মাতারা। এবং বর্তমানে ধারাবাহিকের আপাত নেতিবাচক চরিত্র রঞ্জাকে ধারাবাহিকের ভিলেন মল্লারের হাত থেকে বাঁচানোর জন্য এগিয়ে আসতে দেখা গিয়েছে ধারাবাহিকের নায়িকা পিলুকে। পাশাপাশি এবার সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হতে দেখা গেল এই ধারাবাহিকের নতুন প্রোমোকে।

যেখানে ধারাবাহিকের নায়িকাকে সর্বংসহা রূপে দেখতে পেয়েছেন নেটিজেনরা। প্রসঙ্গত ধারাবাহিকের নেতিবাচক চরিত্র মল্লারের বিরুদ্ধে প্রমাণ আনা সত্ত্বেও রঞ্জার সঙ্গে মল্লারের বিয়ে আটকাতে পারেনি পিলু এবং আহির। পাশাপাশি বিয়ের পর থেকেই অত্যাচারের সম্মুখীন হতে দেখা গিয়েছে রঞ্জাকে। পাশাপাশি রঞ্জা জানিয়ে দিয়েছে মল্লারের সঙ্গে সে আর সংসার করতে চায়না।

তবে এবার ধারাবাহিকের নতুন প্রোমোতে দেখা গেল প্রতিবাদ করতে গিয়ে পাল্টা মুখ খুলেছে ধারাবাহিকের নায়িকা পিলু। এবং এ ব্যাপারে সে পাশে পেয়েছে স্বামী আহিরকে। বলাই বাহুল্য এদিন পিলুকে লাঠি হাতে দেখতে পেয়ে যারপরনাই চমকে গিয়েছেন অনুগামীরা। কমেন্টের মাধ্যমে তারা জানিয়েছেন ঘরের মেয়েদের এভাবেই অত্যাচারের প্রতিবাদ করা উচিত। সব মিলিয়ে এই মুহূর্তে ‘পিলু’ ধারাবাহিকের জনপ্রিয়তা ক্রমবর্ধমান।

Back to top button