ভাইরাল

গুণে সরস্বতী কিন্তু রূপে? ছুড়ির কাঁচি চালিয়ে মুখটাই বারোটা বাজিয়ে ফেলেছেন মোনালি ঠাকুর! ভক্তরাই রেগে আগুন

স্বনামধন্য সংগীত শিল্পী মোনালি ঠাকুর(Monali Thakur)। তবে গানের পাশাপাশি তার রুপ ছিল মারাত্মক। বলিউড-টলিউড সব জায়গাতেই সমান প্রতিষ্ঠিত তিনি। যাকে বলে একেবারে রূপে লক্ষী গুনে সরস্বতী। তার ভক্ত সংখ্যা আসমুদ্র হিমাচল। কন্ঠ ছাড়া তার রূপ দেখে প্রেমে পড়েছেন অনেকেই। শক্তি ঠাকুরের কন্যাকে অনেকবার রুপলি পর্দাতেও দেখা গিয়েছে।

সেইভাবে সামাজিক মাধ্যমে ধরা না দিলেও যখনই তিনি ছবি পোস্ট করেন তখনই ঝাপিয়ে পড়েন। তবে এবার সামাজিক মাধ্যমের কারণেই সংবাদ শিরোনামে উঠে এসেছেন তিনি। বলা ভালো কিছুটা বিতর্কে (Trolled)জড়িয়েছেন।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি রিয়েল ভিডিও পোস্ট করেছেন এই সুন্দরী গায়িকা। যেটি স্টার জলসার রিয়ালিটি শো সুপার সিঙ্গার সিজেন ৪ থেকে পোস্ট করা। এখানে তিনি শান এবং রুপম ইসলামের সঙ্গে বিচারকের দায়িত্ব সামলান। নিজের মোবাইলের সেলফি ক্যামেরায় ভিডিওটি রেকর্ড করেছেন তিনি। যে ভিডিওতে দেখা গেছে ডিপনেক থাই স্লিট গাউনে রয়েছেন গায়িকা। মুখে মানানসই মেকআপ, চুল পরিপাটি করে বাধা। ঠোঁটে বোল্ড লাল লিপস্টিক। এই নিয়েই যত বিতর্ক।

ভিডিওর কমেন্ট বক্সে অনুরাগীরা ভিড় করেছেন। অনেকেই মন্তব্য কিছুটা এইরকম। একটা সময় যারা পাগল হতেন তার রূপ দেখে তারাই আজ তাকে দেখে যাচ্ছেন। একজন লিখেছেন,’ কি করছো নিজের মুখের ওপর। আগে অনেক সুন্দর দেখতে ছিলে’। অপর একজন লিখেছেন,’ হায় ভগবান এই মোনালি আগে আমার ক্রাশ ছিল। আর এখন কি হয়েছে। নতুন ফেসের লুক নিয়ে একটাই কথা বলব জাস্ট বিশ্রী’। কেউ কেউ পরামর্শ দিয়েছেন উপরওয়ালার সৃষ্টিকে সুন্দর ভাবে মেনে নেওয়া উচিত।

তবে এই প্রথমবার নয় এর আগেও গায়িকার রূপ নিয়ে যথেষ্ট বিতর্ক তৈরি হয়েছিল। সুন্দরী মোনালি ঠাকুর হঠাৎ করে কেন এমন হয়ে গেলেন। এই নিয়ে চরম বিশৃঙ্খলা সৃষ্টি হয়েছিল তার অনুরাগীদের মধ্যে। অনেকেই বলেছেন নিজের মুখের উপর প্লাস্টিক সার্জারি(Plastic Surgery) করিয়েছেন তিনি। যদিও এই ব্যাপারে কোনদিন মুখ খোলেননি মোনালি।

 

View this post on Instagram

 

A post shared by Monali Thakur (@monalithakur03)

Back to top button

Ad Blocker Detected!

Refresh