টলিউড

‘আমি লিডিং মোস্ট হিরো’! নিজেই নিজেকে সেরা বলে হাসির খোরাক টলিউড সুপারস্টার বনি, ‘ইডি না ডাকলে নামই জানতাম না’, বলছেন নেটিজেনরা

এই মুহূর্তে টলিউডের(Tollywood) গরমাগরম খবর বনি সেনগুপ্তকে(Boni Sengupta) ইডির সমন। তারপর থেকেই টলিউড নরম গরম হাওয়া বইছে। টলিউডের এই তারকা সিনেমা করে যতনে বেশি নাম কামিয়েছেন। তার থেকে বেশি এই কারণে শিরোনামে উঠে এসেছেন তিনি। কাগজে কলমে সামাজিক মাধ্যমে সর্বত্র তাকে নিয়েই এখন আলোচনা। এর মাঝেই আবার নিজেকে নিয়ে নয়া বোমা ফাটালেন বনি সেনগুপ্ত।

ক্যামেরা, মাইক সবকিছুকে সামনে পেয়ে নিজেকে ‘লিডিং মোস্ট হিরো’ বলে বসলেন তিনি। সম্প্রতি তার বিরুদ্ধে অভিযোগ এসেছে তিনি অন্যের টাকায় গাড়ি কিনেছেন। আর সেই নিয়েই ফুটানি করছেন। এমনকি অভিযুক্তকে চেনেন এমন টাও দাবি করেছেন তিনি। তারপর থেকেই সামাজিক মাধ্যমে নতুন ভিলেন বনি।

কিন্তু হঠাৎ করেই সংবাদ-মাধ্যমের কাটছে তিনি বলে বসেন তিনি এই মুহূর্তে যে পারিশ্রমিক নেন সেটা তিনি নিজে ‘আর্ন করে পেয়েছেন কারণ তিনি ‘ওয়ান অফ দা লিডিং মোস্ট হিরো’ টলিউডের এই মুহূর্তে। ব্যাস তারপর থেকেই শুরু হয়েছে ট্রোলিংয়ের বন্যা।

বিভিন্ন মিম পেজ থেকে কয়েক হাজার বার শেয়ার করা হয়েছে তার ভিডিও। কেউ কেউ অভিনেতাকে নিয়ে মন্তব্য করেছেন,’ এটা কে? কি সিনেমা আছে? এইসব না হলে তো জানতেও পারতাম না লিডিং মোস্ট হিরোকে ‘। কেউ কেউ আবার বলেছেন তার অভিনয় দেখার থেকে হিরো আলমের কমেডি দেখা অনেক ভালো। অপর একজন লিখেছেন,’ জীবনে ঠিক এইরকম কনফিডেন্স থাকলে আমিও বড়লোক হয়ে যেতাম’।

মারাত্মক সব মন্তব্য ঘুরে ফিরে বেড়াচ্ছে মন্তব্য বাক্সে। যদিও বনি সেই নিয়ে এখনো কোনো রকম মন্তব্য করেনি। জবাব দেননি সমালোচকদের। এমনকি নিজের কথার পরিপ্রেক্ষিতেও কিছু জানান নি। কিন্তু সোশ্যাল মিডিয়া এখন তার মন্তব্যকে নিয়ে বেশ জমে উঠেছে। সবাই তার ভিডিও নিয়ে কিছু না কিছু মিম বার করছেন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh