টলিউডবলিউড

শাহরুখের চাকরি গেল! ‘ভাই’কে সরিয়ে বাংলার নতুন ব্র্যান্ড অ্যাম্বাসাডর দেব! নবান্নে বসে নতুন বোমা ফাটালেন মমতা বন্দ্যোপাধ্যায়

বুধবার নবান্নে নতুন করে হলো বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসাডরের নাম। নবান্নে বসেই নতুন করে বোমা ফাটিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee)। বাংলার পর্যটন অ্যাম্বাসাডর হিসেবে ঘোষণা করেছেন অভিনেতা সংসদ দেবের(Dev) নাম। শাহরুখ খান(Shahrukh Khan) ব্যস্ত তাই এই গুরুদায়িত্ব পড়েছে অভিনেতার কাঁধে।

বুধবারে নবান্নের সভা ঘরে শিল্প সংক্রান্ত একটি বৈঠক ডেকেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানেই তিনি এই বিশেষ ঘোষণা করেছেন। মুখ্যমন্ত্রী নিজে সরাসরি দেবকে অনুরোধ করে বলেন,’ দেব, বাবা তুমি একটু বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসাডর হয়ে যাও’।

শাহরুখের দায়িত্ব কেড়ে নেওয়া হয়েছে এটা একেবারেই নয়। সেটাও স্পষ্ট করে দিয়ে মুখ্যমন্ত্রী জানিয়ে দিয়েছেন বাংলার ব্যান্ড অ্যাম্বাসাডর শাহরুখ খানই রয়েছেন। তবে তিনি যেহেতু খুবই ব্যস্ত থাকেন। সেই কারণে দেবকে বাংলার পর্যটনের অ্যাম্বাসাডর বানানো হচ্ছে। আর এই প্রজেক্টে আরো নতুন কয়েকজন যোগদান করবে। কিন্তু কারা করবে সেই দায়িত্বটা দেবের কাঁধে দিয়েছেন মুখ্যমন্ত্রী। ইতিমধ্যে দেবকে নিয়ে বিজ্ঞাপনের ভিডিও বানানোর পরিকল্পনা করেছেন গৌতম ঘোষ।

শুরুর থেকে শাহরুখকে নিজের ‘ভাই’ বলে পরিচয় দিয়ে এসেছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ক্ষমতায় আসার পরেই রাজ্যের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে ঘোষণা করেছিলেন শাহরুখের নাম। তারপর থেকে যখনই মুখ্যমন্ত্রী ডাক দিয়েছেন তখনই দিদির ডাকে সময় অসময় ছুটে এসেছেন শাহরুখ। এবার তার নামের সঙ্গে যুক্ত হলো দেবের নাম।

উল্টোদিকে রাজনীতিতেও দেব যথেষ্ট সক্রিয়। অভিনয়ের ক্যারিয়ারের পাশাপাশি তৃণমূলে যোগদান করেছিলেন তিনি। তারপর থেকে দুবার ঘাটালের লোকসভায় সাংসদ হয়েছেন দেব। যদি ওই নিয়ে মাঝে মধ্যে মজা করেন তিনি নিজেও। জানিয়েছেন মুখ্যমন্ত্রী ভোটে দাঁড়াতে বলেছিলেন বলেই তিনি মানা করতে পারেন নি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh