বাংলা সিরিয়াল

শিরিন অতীত, এখন অনুজ-গুড্ডি- যুধাজিৎ! অসুস্থ গুড্ডিকে ফেরাতে প্রার্থনা অনুজের! পাশে সঙের মতো দাঁড়িয়ে রয়েছে যুধাজিৎ

বাংলা টেলিভিশন পর্দার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক গুড্ডি(Guddi)। তবে এই ধারাবাহিক অন্যান্য ধারাবাহিকের থেকে একটু আলাদা। কারণ এখানে শুরু থেকেই ত্রিকোণ প্রেমের এমন কাহিনী খোলামেলাভাবে দেখানো হয়েছে যাতে অনেকেই বলেছেন লেখিকা লীনা গঙ্গোপাধ্যায় পরকীয়াকে প্রমোট করছেন।

বাংলা টেলিভিশনের পর্দায় পরকীয়াকে এমন ভাবে দেখানো হয়েছে যা দেখতে দেখতে বেশ বিরক্ত দর্শক। একটা সময় তো ধারাবাহিক বন্ধের দাবি তুলেছিলেন অনেকে। শুধু তাই নয় ধারাবাহিকের নাম ‘পরকীয়ার হাড্ডি’ দেওয়া হোক এমন দাবি উঠেছিল। কিন্তু লাগাতার কটাক্ষের মুখে পড়েও তেমন একটা পরিবর্তন দেখা যায়নি।

যদিও বর্তমানে গল্পের গতির পথ বদলেছেন লেখিকা। পরবর্তীতে দেখা গেছে বেশ নতুন করে গুড্ডির জীবনে আবার এন্ট্রি করানো হয়েছে যুধাজিতকে। সে আবার অনুজের খুড়তুতো দাদা হয়। যারা এই ধারাবাহিকে নিয়মিত দর্শক তারা জানেন অবশেষে যুধাজিতের সঙ্গে বিয়ে হয়েছে গুড্ডির।

কিন্তু বিয়ের পরেও শান্তি নেই তার জীবনে। এক বড়সড় বিপদের মুখোমুখি হতে হয় গুড্ডিকে। এখন সে হাসপাতালে চিকিৎসাধীন। তার এই বিপদে রয়েছে তার স্বামী যুধাজিৎ। ঠিক তেমনি গুড্ডি কে দেখতে ছুটে এসেছে তার আগের বর অর্থাৎ অনুজ। এদিন সোশ্যাল মিডিয়ায় সিরিয়ালের একটি পর্বের ভিডিও শেয়ার করা হয়েছে।

দেখা যাচ্ছে গুড্ডির বাঁচার আশা না থাকলেও অনুচ বিশ্বাস করছে গুড্ডি ফিরবে। সে ফাইট ব্যাক করবেই। এই ভিডিও দেখে পরকীয়ার গন্ধ পেতে শুরু করেছেন আবার অনেকে। পাশাপাশি গুড্ডি উপরে ক্ষোভ উগড়ে দিয়েছেন দর্শক। একজন দর্শক তো লিখেই দিলেন,’ এই এপিসোড গুড্ডি দেখিয়ে দিল যে ও কি শয়তান মেয়ে’।

Back to top button

Ad Blocker Detected!

Refresh