ভাইরাল

মা কষ্ট করে রান্না করছেন সব্জি! ক্রপটপ ও হটপ্যান্ট পরা নায়িকা মেয়ে রেগে কাঁই, নিমেষে ভাইরাল ভিডিও

বর্তমান যুগের সোশ্যাল মিডিয়া মানুষের দৈনন্দিন জীবনের একটি গুরুত্বপূর্ণ অঙ্গ হয়ে উঠেছে। আজকের দিনে দাঁড়িয়ে মানুষের কাছে বিনোদনের অন্যতম মাধ্যম হল সোশ্যাল মিডিয়া। বিনোদন মাধ্যম হওয়ার পাশাপাশি সোশ্যাল মিডিয়া বর্তমান যুগের কাছে নিজেদের প্রতিভাকে সকলের সামনে তুলে ধরার একটা জনপ্রিয় প্ল্যাটফর্মও বটে। আজকের দিনে দাঁড়িয়ে অনেকেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের প্রতিভাকে পৌঁছে দিতে সক্ষম হন হাজার হাজার মানুষের সামনে। বর্তমান যুগে একসাথে বহু মানুষের সাথে সংযোগ স্থাপন করার জন্য মানুষ ব্যবহার করেন এই সোশ্যাল মিডিয়াকেই। তারকা হোক কিংবা সাধারণ মানুষ সকলেই বর্তমান যুগে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়াকে ছাড়া অচল।

ইনস্টাগ্রামের রিল ভিডিও বানানোটা একটা ট্রেন্ডে পরিণত হয়েছে। প্রায় সকলেই নিজের অবসর সময়টা ব্যয় করছেন এই ধরনের ভিডিও বানাতে। বড়পর্দা কিংবা ছোটপর্দার তারকারা ছাড়াও আমজনতা বেশ পছন্দ করেন এই রিল ভিডিও বানাতে। শুধুমাত্র রিল ভিডিও বানিয়ে নেটিজেনদের একাংশের মাঝে বেশ ভালই পরিচিতি পেয়েছেন অনেকে। অন্যদিকে টলিউড হোক কিংবা বলিউড যেকোনো তারকাদের বানানো রিল ভিডিও ভাইরাল হয় নিমেষে।

প্যাডম্যান খ্যাত অভিনেত্রী হার্ষাদা পাটিলকে চেনেন সকলেই। সম্প্রতি তার বানানো একটি রিল ভিডিও ভাইরাল হয়েছে নেটনাগরিকদের মধ্যে। ‘মাণি কেয়া কার রাহি হো’ হিন্দি ধারাবাহিকের এই জনপ্রিয় সংলাপের সাথে রিল ভিডিও বানিয়েছেন অভিনেত্রী। এই ভিডিওতে তার সঙ্গী ছিলেন তার মা। অভিনেত্রী নিজের বাড়ির রান্নাঘরে বানিয়েছেন ভিডিওটি।

এই ভিডিওটি বানানোর সময় অভিনেত্রীর পরনে ছিল হলুদ রঙের স্লিভলেস টপ ও শর্ট প্যান্ট। রীতিমতো নেচে নেচে অভিনেত্রী বানিয়েছেন ভিডিওটি। মাকেও নাচাতে ছাড়েননি তিনি। তার এই ভিডিও দেখে বেশ মজাই পেয়েছেন তার অনুরাগীরা। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী বেশ ভালই সক্রিয়। সোশ্যাল মিডিয়ায় তার অনুরাগীর সংখ্যাও নেহাত কম নয়। নিজের বিভিন্ন ছবি ও ভিডিও প্রায়ই শেয়ার করে থাকেন সকল নেটিজেনদের সাথে। অভিনেত্রী প্রায়ই এমন ধরনের ভিডিও বানিয়ে থাকেন, তা তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট দেখলেই স্পষ্ট হবে।

Back to top button