ভাইরাল

গরিব মানুষ দের জন্য ঘর না থাকলেও কেবলমাত্র জুতোর জন্য মালাইকা অরোরার কাছে রয়েছে আলাদা একটি ঘর, সারি সারি সাজিয়ে রাখা জুতার কালেকশন দেখলে অবাক হবেন আপনিও

বলিউডের অন্যতম ফ্যাশন ডিভা হলেন মালাইকা আরোরা। মালাইকার ফ্যাশন সেন্স নিয়ে নতুন করে আর কিছুই বলার নেই। বয়স যে শুধুমাত্র একটি সংখ্যা তাকে না দেখলে কেউ বিশ্বাসই করবেননা। এই বয়সে এসেও এখনো সব অভিনেত্রীদের তুড়ি মেরে রূপের ঝড়ে উড়িয়ে দিতে পারেন তিনি। বরাবরই তার ফ্যাশন সেন্স খবরের শিরোনামে উঠে আসে। এবার সেরকমই মালাইকা আরোরার জুতার কালেকশন হয়ে উঠলো খবরের শিরোনাম।

ফ্যাশনের অন্যতম একটি অঙ্গ হল জুতো। কোন পোশাকের সঙ্গে কোন জুতা পরলে তা মানানসই হবে স্টাইলিশ লাগবে তা খুবই গুরুত্বপূর্ণ। বিশেষ করে সেলিব্রিটিদের জন্য এই সমস্ত ছোটখাট ব্যাপার খুবই গুরুত্বপূর্ণ। কোন রঙের জামার সঙ্গে কোন রঙের জুতা পরলে মানাবে কোন জুতোর ব্র্যান্ড নামি এই সমস্ত কিছুই নখদর্পনে রাখেন মালাইকা আরোরা। তার কাছে রয়েছে অসংখ্য জুতার কালেকশন। সব কটি পোশাকের সঙ্গেই মানানসই জুতো রয়েছে তার কাছে। কেবলমাত্র এই জুতোর জন্যই তার কাছে রয়েছে আলাদা একটি ঘর, যেখানে সারি সারি সাজানো রয়েছে নানা রকমের, নানা ধরনের, নানা ব্র্যান্ডের জুতো।

বয়স চল্লিশের কোঠা পেরিয়ে গেলেও এখনো নিজেকে পুরোপুরি মেনটেন করেন তিনি। তাকে দেখলে বোঝার উপায় নেই তিনি চল্লিশ পেরিয়েছে গিয়েছেন ইতিমধ্যেই। বরাবরই সাহসী ফটোশুটের জন্য তিনি চর্চায় থাকেন বর্তমান যুগের অভিনেত্রীদের রুপও মালাইকার কাছে হার মানবে। সোশ্যাল মিডিয়াতে প্রতিটি ছবি চোখে পড়ার মতো। বয়স ৪০ হলেও তাকে দেখতে লাগে ২০ কি ৩০ বছরের যুবতী।

এককথায় মালাইকা আরোরা যাই পড়ুক না কেন সেটাই ফ্যাশন। সবসময় নিজেকে স্পটলাইটে ধরে রাখেন তিনি।নিজেকে নিয়ে খুবই যত্নশীল তিনি। নিজেকে মেন্টেন করতে তিনি সব থেকে বেশি পছন্দ করেন।

Back to top button