ভাইরাল

‘ছি ছি কী শিক্ষা’ – স্বামী জিতুকে লাথি মারছেন তাঁর স্ত্রী নবনীতা! ভিডিও দেখেই সোশ্যাল মিডিয়া জুড়ে ছি ছিৎকার

বাড়িতে বসে সামান্য পাসিং টাইম হিসেবে মোবাইল ঘাটছিলেন জিতু। হঠাৎ করে কোথা থেকে এসে জিতুকে লাথি মারছেন নবনীতা। এসব কী কেন হচ্ছে প্রশ্ন ওঠা স্বাভাবিক। যদি অভিনেত্রীর এই আচরণে হতবাক হয়ে গিয়েছে নেটপাড়া। কিন্তু চলুন জেনে নেবেন আসলে কী ঘটেছিল।

বর্তমানে সোশ্যাল মিডিয়াতে প্রায়শই বিভিন্ন ধরনের রিল ভিডিও দেখতে পাওয়া যায়। সেই রিলজের স্রোতে গা ভাসিয়েছেন অভিনেতা জিতু এবং তাঁর স্ত্রী অভিনেত্রী নবনীতা। টলিপাড়ার জনপ্রিয় তারকা দম্পতি এই জুটি। একটি সামান্য রিলিজ ভিডিও বানাতে গিয়ে এই কান্ড ঘটিয়েছেন তাঁরা। আর এই নিয়েই সোশ্যাল মিডিয়াতে শুরু হয়েছে তুমুল ছি ছিৎকার। দর্শকদের মনোরঞ্জন করার চেষ্টা করছিলেন এই তারকা দম্পতি কিন্তু উল্টে বিপাকে পড়ে গেলেন।

এই ভিডিও কমেন্ট সেকশনে একজন নেটিজেন যেমন লিখেছেন, ‘ছি ছি কী শিক্ষা , এই জন্যই এই দুর্গতি কলিযুগের। আবার আরেকজন লেখেন, ‘সাধারণ বুদ্ধিও কি লোপ পেয়েছে! নৈতিক মূল্য তো নেই-বললেই চলে’। আবার কেউ বলেন, ‘ছি বরের গায়ে লাথি, এটা অসভ্যতামো!’ আরেকজন আবার নিজের পছন্দের অভিনেতার জন্য দুঃখ পেয়ে বলেন, ‘এভাবে লাথি মারটা ভালো লাগল না, জিতু আমার অত্যন্ত পছন্দ অভিনেতা। ওঁর একটা ব্যক্তি আছে’।

আবার কারোর কটাক্ষ, ‘পর্দার তারামা চরিত্রে অভিনয় করছেন, আর শিবের মতো স্বামীকে লাথি মারছেন! এটা কেমন শিক্ষা!’ আবার কারোর মন্তব্য, ‘ওনাকে দেখলে সত্যজিৎ রায়ের কথা ভাবি, একটু ভেবে দেখবেন। যদিও এটা আপনাদের ব্যক্তিগত বিষয়’। এরকমই আরো বহু মন্তব্য দেখা গিয়েছে এর কমেন্ট সেকশনে। প্রসঙ্গত সম্প্রতি অনিক দত্ত পরিচালিত ‘অপরাজিত’ সিনেমাতে বিশ্ববরেণ্য চলচ্চিত্রকার সত্যজিৎ রায়ের ভূমিকায় অভিনয় করেছেন অভিনেতা জিতু কমল। বর্তমানে ‘তিতুমী’র এবং ‘অরণ্যের দিনরাত্রি’ সিনেমা নিয়ে ব্যস্ত রয়েছেন জিতু। আবার শোনা যাচ্ছে, সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘পদাতিক’ সিনেমাতেও সত্যজিৎ রায়ের ভূমিকাতে দেখতে পাওয়া যাবে তাঁকে। যদিও এ বিষয়ে এখনো সর্বোচ্চ কিছু জানা যায়নি।

 

View this post on Instagram

 

A post shared by jeetu🇮🇳(J.K) (@jeetu_kamal)

Back to top button

Ad Blocker Detected!

Refresh